ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

শিল্প মন্ত্রণালয়ের অ্যাওয়ার্ড পেলো ‘হাতিল’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
শিল্প মন্ত্রণালয়ের অ্যাওয়ার্ড পেলো ‘হাতিল’

ঢাকা: ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পেল দেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড হাতিল।  

শিল্প মন্ত্রণালয়ের উদ্যোগে সোমবার (১৫ ফেব্রুয়ারি) হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁয়ে হোটেলে ‘ন্যাশনাল প্রোডাকটিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৯ এবং ইনস্টিটিউশনাল এপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড-২০১৯’ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে জাতীয় শিল্প ক্ষেত্রে উৎপাদনশীলতা ও পণ্যের গুনগত মান উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ফার্নিচার ক্যাটাগরিতে হাতিলকে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। বিশেষ অতিথি ছিলেন শিল্প মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি এবং এফবিসিসিআই’র শেখ ফজলে ফাহিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্প মন্ত্রণালয়ের সচিব কে.এম আলী আজম।

অ্যাওয়ার্ড পেয়ে হাতিলের চেয়ারম্যান সেলিম এইচ রহমান বলেন, হাতিল সবসময় তার প্রতিটি পণ্যের গুনগত মান বজায় রেখে পণ্য তৈরি করে। পাশাপাশি পরিবেশবান্ধব ও ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা মাথায় রেখে তৈরি করা হয়। এই অ্যাওয়ার্ড আমাদের কাজের অনুপ্রেরণা হয়ে থাকবে।

বাংলাদেশ সময়: ০৩২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa