ঢাকা, বৃহস্পতিবার, ১২ ফাল্গুন ১৪২৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১৩ রজব ১৪৪২

অর্থনীতি-ব্যবসা

আইএসইউ-যমুনা ব্যাংক সমঝোতা স্মারক সই

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
আইএসইউ-যমুনা ব্যাংক সমঝোতা স্মারক সই

ঢাকা: ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) ও যমুনা ব্যাংক লিমিটেডের মধ্যে সমঝোতা স্মারক সই হয়েছে। রোববার (১৭ জানুয়ারি) এ সমঝোতা স্মারক সই হয়।

আইএসইউর পক্ষে উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান, ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ টি এম কাদের নেওয়াজ ও যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াস উদ্দিন আহম্মেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সই করেন।

এ চুক্তির মাধ্যমে আইএসইউর শিক্ষার্থীরা যমুনা ব্যাংকে ইন্টার্নসহ নানা সুযোগ-সুবিধা পাবেন। পাশাপাশি এখন থেকে যমুনা ব্যাংকের কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা আইএসইউতে অনার্স-মাস্টার্স কোর্সে পড়াশোনার ক্ষেত্রে বিশেষ ওয়েভার ও স্কলারশিপ সুবিধা পাবেন।  

যমুনা ব্যাংকের প্রধান কার্যালয়ে স্মারক সই অনুষ্ঠানে যমুনা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুস সালাম এবং আইএসইউ ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপারসন ড. অলি আহাদ ঠাকুর ও উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa