bangla news

খুলনায় রিহ্যাবের নতুন সদস্য নেওয়া হচ্ছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ১০:১০:৩৯ পিএম
সভায় রিহ্যাব খুলনার সভাপতি শেখ আবেদ আলী। ছবি: বাংলানিউজ

সভায় রিহ্যাব খুলনার সভাপতি শেখ আবেদ আলী। ছবি: বাংলানিউজ

খুলনা: সু-পরিকল্পিত নগরায়নে রূপান্তরের পাশাপাশি নাগরিকদের মৌলিক চাহিদা আবাসন সমস্যা সমাধানে নিরলসভাবে কাজ করে যাচ্ছে আবাসন প্রকল্প ব্যবসায়ীদের সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) সদস্যরা। 

শনিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় খুলনার একটি হোটেলে আবাসন ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রিহ্যাব খুলনার সভাপতি শেখ আবেদ আলী।

তিনি বলেন, রিহ্যাব সদস্যদের প্রথম ও প্রধান উদ্দেশ্যই হচ্ছে পরিকল্পিত নগর গড়ে তোলা। ঐক্যবদ্ধভাবে আবাসন ব্যবসায়ীরা কাজ করতে পারলে এ খাতের আরও প্রসার ঘটবে। আবাসন ব্যবসায়ীদের একত্রিত করতে খুলনায় রিহ্যাবের নতুন সদস্য নেওয়া হচ্ছে। নিবন্ধন নিয়ে রিয়েল এস্টেট ব্যবসার সঙ্গে যুক্তরা খুলনা অফিস থেকে সদস্য ফরম নিয়ে রিহ্যাবের সদস্য হতে আবেদন করতে পারবেন।

তিনি আরও বলেন, আবাসন খাতের গ্রাহকদের সঙ্গে প্রতারণা করছেন গুটিকয়েক ব্যবসায়ী। তাদের কারণে পুরো আবাসন খাত কলঙ্কিত হচ্ছে। এ খাতকে কলঙ্কমুক্ত করতে প্রতারক উদ্যোক্তাদের তথ্য দিতে আবাসন ব্যবসায়ীদের প্রতি আহবান জানান তিনি।

বিশ্বাস প্রোপার্টিজের সিইও মো. আজগর বিশ্বাস তারার সভাপতিত্বে সভা পরিচালনা করেন বিসমিল্লাহ্ প্রোপার্টিজের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল ইসলাম।
  
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহানগর আবাসনের ব্যবস্থাপনা পরিচালক এস এম অলিউজ্জামান, এ্যাংকর প্যালেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. কবির হোসেন, বাগান বাড়ি আবাসন প্রকল্পের শেখ ফিরোজ আহমেদ, ইমতিয়াজ প্রোপার্টিজের শেখ ইব্রাহিম হোসেন, প্রজন্ম আবাসনের নোয়াব আলী মোল্লা, সততা আবাসনের মো. সোহেল প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
এমআরএম/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 22:10:39