bangla news

বিকাশ পরিবেশকদের অর্থায়ন করবে সিটি ব্যাংক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৮ ৪:২৩:৩৬ পিএম
চুক্তি সই অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

চুক্তি সই অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

ঢাকা: দেশের বৃহত্তম মোবাইল আর্থিক পরিসেবা দেওয়া প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সঙ্গে সিটি ব্যাংকের চুক্তি সই হয়েছে।

এ চুক্তির আওতায় সিটি ব্যাংকে দেশব্যাপী ছড়িয়ে থাকা বিকাশের পরিবেশকদের স্বল্পমেয়াদী ওয়ার্কিং ক্যাপিটাল ঋণ দেওয়া হবে। এ ঋণ বিকাশের পরিবেশকরা দিনের যে কোনো সময় ব্যবহার করতে পারবে। বিশেষত সাপ্তাহিক ছুটি, যে কোনো সরকারি কিংবা ধর্মীয় ছুটির দিনগুলোতে এ ঋণ সুবিধা কার্যকরী ভূমিকা পালন করবে।

শনিবার (১৮ জানুয়ারি) বিকাশ লিমিটেড থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়েছে। সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন এবং বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদিরের উপস্থিতিতে সিটি ব্যাংকের ক্ষুদ্র ব্যবসায় বিভাগের প্রধান কামরুল মেহেদি এবং বিকাশের প্রধান আর্থিক কর্মকর্তা মইনুদ্দিন মোহাম্মদ রাহগীর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মো. মাহবুবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল ওয়াদুদ, প্রধান পরিচালন কর্মকর্তা মাহিয়া জুনেদ, চিফ ইকোনোমিস্ট অ্যান্ড ক্যান্ট্রি বিজনেস ম্যানেজার আশানুর রহমান, চিফ রিস্ক অফিসার জাবিদ ইকবাল এবং বিকাশের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা মিজানুর রশীদ, ট্রেজারি প্রধান আহমেদ আশরাফ শরীফ, ফাইন্যান্স কন্ট্রোলার মোহাম্মদ আরিফুর রহমান, ট্রেজারি অপারেশন্স বিভাগের মহাব্যবস্থাপক সুমন চন্দ্র সাহাসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২০
আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-18 16:23:36