ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

ভাইব্রেন্টের বার্ষিক বিক্রয় প্রতিনিধি সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
ভাইব্রেন্টের বার্ষিক বিক্রয় প্রতিনিধি সম্মেলন

ঢাকা: ইউএস-বাংলা ফুটওয়্যার লিমিটেডের লাইফস্টাইল ব্র্যান্ড ভাইব্রেন্টের বার্ষিক বিক্রয় প্রতিনিধি সম্মেলন ২০২০ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১২ জানুয়ারি) রাজধানীর উত্তরায় পূর্বাচল আমেরিকান সিটিতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ভাইব্রেন্টের হেড অব মার্কেটিং শেখ তানভীর তাপস, রিটেইল অপারেশন ম্যানেজার এস এম বেনজির সাকলাইনসহ ঊর্ধ্বতন কর্মকর্তা ও সারাদেশ থেকে আগত বিক্রয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ইউএস-বাংলা গ্রুপের পাঠানো সংবাদ বিজ্ঞতিতে বলা হয়, ভাইব্রেন্ট সারাদেশে আধুনিক চিন্তা চেতনার মানুষের কাছে বর্তমান সময়ে প্রথম পছন্দ হিসেবে স্থান করে নিয়েছে। স্বল্পতম সময়ে গ্রাহকদের গ্রহণযোগ্যতা অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী। যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রায় ৮০০ মডেলের আধুনিক ডিজাইনের পুরুষ, নারী ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শোরুম গুলোতে। পণ্যের মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার প্রতিজ্ঞায় আত্মপ্রকাশ করেছে।  

এতে আরও বলা হয়, এরই মধ্যে ভাইব্রেন্ট সারাদেশে ১৮টি শোরুম নিয়ে এগিয়ে চলেছে। স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে। প্রত্যেকটি ভাইব্রেন্টের শোরুমে জুতা ছাড়াও রয়েছে ভাইব্রেন্ট ব্র্যান্ডের বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফস্টাইল সামগ্রী। কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে চলতি বছর প্রত্যেকটি জেলা শহরে উল্লেখযোগ্য সংখ্যক ভাইব্রেন্টের শোরুম বাড়ানোর পরিকল্পনা রয়েছে। কমমূল্যে আধুনিকতার ছোঁয়া দিতেই ভাইব্রেন্ট পণ্যসামগ্রী দেশব্যাপী ছড়িয়ে দিতে বদ্ধপরিকর প্রতিষ্ঠানটি। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি আউটলেটেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড নেওয়া হয়। এরই মধ্যে অনলাইনে ভাইব্রেন্টের সব পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২০
টিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।