ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

প্রিমিয়ার ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত 

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
প্রিমিয়ার ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত 

ঢাকা: দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ জানুয়ারি) রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবাল।  

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল, পরিচালক আব্দুস সালাম মুর্শেদী, পরিচালক ও চেয়ারম্যান রিস্ক ম্যানেজমেন্ট কমিটি মুহাম্মাদ ইমরান ইকবাল, পরিচালক জামাল জি আহমেদ, সতন্ত্র পরিচালক চৌধুরী জাফরউল্লাহ শারাফাত।

 

এছাড়া অনুষ্ঠানে ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এম রিয়াজুল করিমসহ অনেকে উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্যে প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ইকবাল ২০১৯ অর্থবছর শেষে ব্যাংকের সার্বিক বৃদ্ধি ও উন্নয়ন উপলক্ষে শাখা পরিচালক ও জোনাল হেডের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সাফল্যের এ প্রবণতা ২০২০ সালে ব্যাংকিং খাতে নিজেদের অবস্থানকে আরও সমৃদ্ধ করবে। ২০১৯ সালে ব্যাংকিং সেবায় বিপুল প্রতিযোগিতা থাকা সত্ত্বেও অত্র প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট সবার আন্তরিক প্রচেষ্টা, কঠোর পরিশ্রম ও গ্রাহক সেবার মান উন্নয়নের ফলে এ সাফল্য এসেছে।  

অনুষ্ঠানে অংশগ্রহণকারী ১১৫টি শাখার পরিচালক, জোনাল হেড এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান ২০২০ সালের পূর্ণ লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশে ব্যাংক ব্যবসায় উন্নয়নের কলাকৌশল ও চ্যালেঞ্জের ওপর গুরুত্ব আরোপ করেন।

২০২০ সালে প্রিমিয়ার ব্যাংককে দেশের অন্যতম সেরা ব্যাংকের তালিকায় এগিয়ে নিয়ে যেতে বর্তমান মুদ্রা বাজার, অর্থনৈতিক পরিস্থিতি এবং সার্বিক বাণিজ্যিক অগ্রগতি পর্যালোচনা সাপেক্ষে দক্ষ লোকবল নিয়োগ, পরিকল্পিত ব্যবসা ও নতুন নতুন ব্যবসায়িক পণ্যের প্রচলন আবশ্যিক বলে মত দেন ব্যাংকের উপদেষ্টা, এমডি ও সিইওসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
পিআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।