ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

অর্থমন্ত্রীকে বসুন্ধরা গ্রুপের এমডির অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২০
অর্থমন্ত্রীকে বসুন্ধরা গ্রুপের এমডির অভিনন্দন

ঢাকা: বিশ্বের সেরা অর্থমন্ত্রী নির্বাচিত হওয়ায় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

সোমবার (৬ জানুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগরে অর্থমন্ত্রীর দফতরে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এ সময় একে অপরের কুশলাদি বিনিময় করেন তারা।

পাশাপাশি অর্থমন্ত্রীর সঙ্গে দেশের শিল্প-বাণিজ্যের উন্নয়ন, সম্প্রসারণসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন বসুন্ধরা গ্রুপের এমডি।  

এ সময় দেশে আরও অধিক হারে কর্মসংস্থান সৃষ্টিতে ভূমিকা রাখার জন্য বসুন্ধরা গ্রুপের প্রতি আহ্বান জানান অর্থমন্ত্রী। প্রত্যুত্তরে বরাবরের মতো ভবিষ্যতেও সবধরনের সহায়তার বিষয়ে অর্থমন্ত্রীকে অাশ্বস্ত করেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর।     

পড়ুন>>সেই রেনুর সন্তানের পাশে বিজি পরিচালক সাবরিনা সোবহান

এ সময় স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম উপস্থিত ছিলেন।                               

সম্প্রতি বিশ্বের সেরা অর্থমন্ত্রী হিসেবে ‘গ্লোবাল ফিন্যান্স মিনিস্টার অব দ্য ওয়ার্ল্ডে’ ভূষিত হয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।  

২০২০ সালের জন্য তাকে এ সম্মানে ভূষিত করেছে যুক্তরাজ্যভিত্তিক ফিন্যান্সিয়াল টাইমস গ্রুপের মাসিক ম্যাগাজিন ‘দ্য ব্যাংকার’।  

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২০
এমআইএস/আরবি/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।