bangla news

সিটি ব্যাংক-ইন্ডেসোর সোয়েটারের মধ্যে চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-০৭ ১২:০৯:৩২ পিএম
হ্যান্ডশেক করছেন সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল ওয়াদুদ ও ইন্ডেসোর সোয়েটার লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ রোকুনুজ্জামান মিলন।

হ্যান্ডশেক করছেন সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল ওয়াদুদ ও ইন্ডেসোর সোয়েটার লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ রোকুনুজ্জামান মিলন।

ঢাকা: দেশের অন্যতম বেসরকারি সিটি ব্যাংক ও ইন্ডেসোর সোয়েটার লিমিটেডের মধ্যে চুক্তি সই হয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) ব্যাংক থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সম্প্রতি দু’কোম্পানির মধ্যে এ চুক্তিটি সই হয়। এটির মুখ্য উদ্দেশ্য হলো এমপ্লয়মেন্ট ব্যাংকিং সুবিধার ক্ষেত্র তৈরি করা।

গাজীপুরে অবস্থিত ইন্ডেসোর সোয়েটার লিমিটেডের প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন সিটি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল ওয়াদুদ ও ইন্ডেসোর সোয়েটার লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ রোকুনুজ্জামান মিলন ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের এমপ্লয়িং ব্যাংকিং প্রধান হাসান উদ্দিন আহমেদ ও ইন্ডেসোর সোয়েটার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ তারিকুজ্জামান তারেকসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বাংলাদেশ ব্যাংক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-07 12:09:32