bangla news

কৃষি পদক পেল প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২১ ২:৪৫:০৮ পিএম
প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক উজমা চৌধুরীর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক উজমা চৌধুরীর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

ঢাকা: কৃষিক্ষেত্রে অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে স্ট্যান্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই কৃষি পদক-২০১৯ পেয়েছে প্রাণ অ্যাগ্রো বিজনেস লিমিটেড। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক উজমা চৌধুরীর হাতে এ পুরস্কার তুলে দেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।
 
এ বছর আট ব্যক্তি ও প্রতিষ্ঠানকে স্ট্যান্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই কৃষি পদক দেওয়া হয়। কৃষিক্ষেত্রে অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে জুরি স্পেশাল পদক পায় প্রাণ অ্যাগ্রো বিজনেস লিমিটেড।
 
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ বিজয়সহ পদকপ্রাপ্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা।
 
প্রাণ গ্রুপের প্রায় এক লাখ চুক্তিভিত্তিক কৃষক রয়েছে। উত্তরাঞ্চলসহ দেশের বিভিন্ন জেলায় এসব কৃষকের কাছ থেকে আম, টমেটো, কাসাভা, মসলা, বাদাম, চাল, ডাল ও দুধ সংগ্রহ করে প্রাণ। স্থানীয় পর্যায়ের কৃষকদের কাছ থেকে সংগৃহীত কাঁচামাল থেকে উৎপাদিত হয় প্রাণের প্রক্রিয়াজাত খাদ্যপণ্য। 

শনিবার (২১ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রাণ এতথ্য জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৯
এসই/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-21 14:45:08