ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

গাইবান্ধায় ৭ দিনের এসএমই পণ্য মেলার উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০২ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
গাইবান্ধায় ৭ দিনের এসএমই পণ্য মেলার উদ্বোধন ফিতা কেটে এসএমই পণ্য মেলার উদ্বোধন করছেন মাহাবুব আরা বেগম গিণি। ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধায় সাত দিনের ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) পণ্য মেলার উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে জেলা শহরের স্বাধীনতা প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এ অঞ্চলিক মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ও গাইবান্ধা-২ (সদর) আসনের সংসদ সদস্য মাহাবুব আরা বেগম গিণি।  

ক্ষুদ্র ও মাঝারি শিল্পোদ্যোক্তাদের (এসএমই) উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও বাজার সম্প্রসারণের লক্ষ্যে এ মেলার আয়োজন করেছে এসএমই ফাউন্ডেশন।

 

মেলায় দেশের বিভিন্ন জেলার ক্ষুদ্র ও মাঝারি শিল্পোদ্যোক্তাদের ৬৩টি স্টল বসানো হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ মেলা। আগামী ২৭ মার্চ (বুধবার) শেষ হবে মেলা।

গাইবান্ধা জেলা প্রশাসক (ডিসি) মো. আব্দুল মতিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পৌরসভা মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, বিসিক শিল্প নগরীর এজিএম শাহ মো. জোবায়েদ, শাহজাদা আনোয়ারুল কাদির প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।