ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

গাজীপুরে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৯ ১:৪১:৩১ পিএম
কর্মশালা, ছবি: বাংলানিউজ

কর্মশালা, ছবি: বাংলানিউজ

গাজীপুর: নির্মাণশিল্পে নির্মাণশিল্পীদের দক্ষতা ও সচেতনতাকে এগিয়ে নিতে গাজীপুরে শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান শীর্ষক বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের ভূরুলিয়া এলাকায় সোনারতরী কমিউনিটি সেন্টারে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় স্থাপনা নির্মাণ কৌশল এবং নির্মাণ সংক্রান্ত বিভিন্ন পরামর্শ উপস্থাপন করেন গাজীপুরস্থ ডুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আব্দুল কাদের ও ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েটের পরিচালক মো. গাফ্ফার হোসেন খান।

বসুন্ধরা সিমেন্টের পক্ষে বাড়ি নির্মাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় উপস্থাপন করেন ইঞ্জিনিয়ার আব্দুল্লাহ আল মামুন ও মারুফ বিল্লাহ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের এজিএম (ঢাকা উইং) মো. পলাশ আক্তার, বসুন্ধরা সিমেন্টের ময়মনসিংহ ডিভিশনের ডিএসআই আতিকুর রহমান, বসুন্ধরা সিমেন্টের গাজীপুর এরিয়ার এএসএম মো. জাহাঙ্গীর হোসাইন এবং অন্যান্য কর্মকর্তারা। 

অনুষ্ঠানে অংশগ্রহণকারী রাজমিস্ত্রিরা বসুন্ধরা সিমেন্ট ব্যবহার করে তাদের বাস্তব কাজের অভিজ্ঞতা ও তাদের নির্ভরতার কথা উল্লেখ্য করেন।

এ অনুষ্ঠানে প্রায় স্থানীয় ৬০ জন রাজমিস্ত্রি অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
আরএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বসুন্ধরা গ্রুপ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-19 13:41:31