ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

নির্বাচনী এলাকায় ২৮ ফেব্রুয়ারি ব্যাংক বন্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
নির্বাচনী এলাকায় ২৮ ফেব্রুয়ারি ব্যাংক বন্ধ

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপ নির্বাচন এবং দক্ষিণ সিটি করপোরেশনের সম্প্রসারিত অংশের নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সংশ্লিষ্ট এলাকায় তফসিলি ব্যাংকের প্রধান কার্যালয় ও সব শাখা বন্ধ থাকবে।

এছাড়াও একইদিন সারাদেশের বিভিন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন সংশ্লিষ্ট এলাকায়ও তফসিলি ব্যাংকের সব শাখা বন্ধ থাকবে।
 
মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ ব্যাংক এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করে তফসিলি ব্যাংকের সব প্রধান নির্বাহীদের কাছে পাঠিয়েছে।


 
এতে বলা হয়েছে, ঢাকা উত্তর সিটি করপোরেশন ও দক্ষিণ সিটি করপোরেশনের সম্প্রসারিত এলাকাসহ সারাদেশের নির্বাচনী এলাকায় ভোটগ্রহণের দিন ভোটাধিকার প্রয়োগ ও ভোট গ্রহণের সুবিধার্থে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে।
 
ছুটির আওতা ব্যতীত শাখাগুলোতে ব্যাংকিং কার্যক্রম নিরবিচ্ছিন্ন চালু রাখার জন্য প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করার নির্দেশনা দিয়েছে বাংলাদেশ ব্যাংক।
 
যেসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে
ঢাকা উত্তর সিটি করপোরেশন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সম্প্রসারিত অংশ, বরগুনার আমতলী পৌরসভা, ঝিনাইদহের কালিগঞ্জ পৌরসভা, পটুয়াখালী পৌরভা, দিনাজপুরের বিরল উপজেলার আজিমপুর, ফরক্কাবাদ, বিরল, ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীর বেতাগৈর, চর বেতাগৈর, ফরিদপুর সদর উপজেলার চাঁদপুর ও মধুখালী উপজেলার নওপাড়া, শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার কাচিকাটা, কুমিল্লার বরুড়া উপজেলার গালিমপুর, চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নবগঠিত নানুপুর ও খিরাম ইউনিয়ন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৯
এসই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad