ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

অর্থনীতি-ব্যবসা

ফের এমসিসিআই সভাপতি নিহাদ কবির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
ফের এমসিসিআই সভাপতি নিহাদ কবির ব্যারিস্টার নিহাদ কবির ও গোলাম মাইনুদ্দিন

ঢাকা: আগামী এক বছরের জন্য ব্যারিস্টার নিহাদ কবির ফের মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির (এমসিসিআই) সভাপতি ও গোলাম মাইনুদ্দিন সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। ২০১৮ সালের ২৮ নভেম্বর অনুষ্ঠিত নতুন কমিটির প্রথম সভায় চেম্বার কমিটির সদস্যদের সর্বসম্মতিক্রমে তাদের পুনঃনির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ১১৪তম বার্ষিক সাধারণ সভায় কমিটির অনুমোদন দেওয়া হয়।

সৈয়দ ইশতিয়াক আহমেদ অ্যান্ড অ্যাসোসিয়েটস এর সিনিয়র পার্টনার ব্যারিস্টার নিহাদ কবির বাংলাদেশ সুপ্রিম কোর্টের একজন আইনজীবী।

তিনি কেদারপুর টি কোম্পানি লিমিটেডের পরিচালক ও শেয়ারহোল্ডার এবং দৈনিক সংবাদের প্রকাশক ও শেয়ারহোল্ডার।  

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান গোলাম মাইনুদ্দিন ২০১৯ সালের জন্য এমসিসিআই এর সহসভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। তিনি বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের সাবেক সহসভাপতি এবং বাংলাদেশ সিগারেট ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশনের বর্তমান সহ সভাপতি।  

এছাড়াও তিনি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই), অ্যাডভান্স কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও ইনফ্রাস্ট্রাকচার ইনভেস্টমেন্ট ফ্যাসিলিটেশন কোম্পানির পরিচালকের দায়িত্বে আছেন।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ডিসেস্বর ২০, ২০১৮
জিসিজি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa