bangla news

‘ফরাসউদ্দীন ইজ ইউজলেস নেইম’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৬ ১:২১:২৮ পিএম
বক্তব্য রাখেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। ছবি: ডিএইচ বাদল/বাংলানিউজ

বক্তব্য রাখেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। ছবি: ডিএইচ বাদল/বাংলানিউজ

ঢাকা: সিলেট-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. ফরাসউদ্দীন সম্পর্কে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ‘ফরাসউদ্দীন ইজ ইউজলেস নেইম।’ এই আসন থেকেই বর্তমানে সংসদে প্রতিনিধিত্ব করছেন মুহিত। 

বুধবার (২৬ সেপ্টেম্বর) রাজধানীর হোটেলে সোনারগাঁওয়ে বিশ্বব্যাংকের দক্ষিণ এশীয় আঞ্চলিক ভাইস প্রেসিডেন্ট হাডউই শেফারের সঙ্গে আলোচনা শেষে সম-সাময়িক রাজনৈতিক বিষয়ে বক্তব্য দিতে গিয়ে একথা বলেন অর্থমন্ত্রী।

অর্থমন্ত্রী এএমএ মুহিত বলেন, আগামী নির্বাচনে আমি প্রার্থী হচ্ছি না, তবে দলের জন্য কাজ করতে চাই, করে যাবো। 

আপনার নির্বাচনী আসনে তিনজন প্রার্থীর মনোনয়ন চাওয়ার কথা শোনা যাচ্ছে এ বিষয়ে আপনার মতামত কী সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, 'প্রার্থী তো থাকবেই। সেখানে আমার ব্রাদার (ড. মোমেন), ফরাসউদ্দীন ও মেজবাহ উদ্দিন সিরাজের নাম শোনা যাচ্ছে। তবে ফরাসউদ্দীন ইউজলেস নেইম। হ্যাঁ, সিরাজ-ফরাসউদ্দীন আর ইউজলেস নেইম।' 

অর্থমন্ত্রী বলেন, শেফারের সঙ্গে উন্নয়ন ও অর্থ বিষয়ে ভালো একটা আলোচনা হয়েছে। তবে নির্বাচন নিয়ে কোনো আলোচনা হয়নি। আমরা আগামীতে আবার ক্ষমতায় এসে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। 

বিশ্বব্যাংকের দক্ষিণ এশীয় আঞ্চলিক ভাইস প্রেসিডেন্ট হাডউই শেফার বলেন, আমরা কক্সবাজার সফর করে এসেছি। সেখানে অবস্থানরত রোহিঙ্গাদের জন্য সাহায্য থাকবে, যতদিন এটা সমাধান না হয়। 

জলবায়ু পরিবর্তনে জিডিপির ৬.৭ শতাংশ হারাবে বাংলাদেশ

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৮
ইএআর/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   অর্থমন্ত্রী নির্বাচন রোহিঙ্গা সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-09-26 13:21:28