ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

‘হু‌ন্ডির মাধ্যমে জামায়াতের টাকা আসছে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
‘হু‌ন্ডির মাধ্যমে জামায়াতের টাকা আসছে’ গোলটেবিল বৈঠকে ওয়া‌লিউর রহমান, ছবি- দীপু

ঢাকা: হু‌ন্ডির মাধ্যমে বিদেশ থেকে জামায়াতের কাছে কো‌টি কো‌টি টাকা আসছে বলে জা‌নিয়েছেন সাবেক পররাষ্ট্র স‌চিব ও কূটনী‌তিক ওয়া‌লিউর রহমান।

শনিবার (১৪ জানুয়ারি) ‘জঙ্গিবাদ ও ব্যাংকিং খাতের সংস্কার’ বিষয়ক গোল টেবিল বৈঠকে তিনি এ তথ্য জানান।

রিজিওনাল অ্যান্টি টেরোরিস্ট রিসার্চ ইনস্টিটিউট (রাত্রি) এ বৈঠকের আয়োজন করে।

‌তি‌নি বলেন, ‘জামাতের কাছে কো‌টি কো‌টি টাকা আসলেও বর্তমান প্রধানমন্ত্রী শক্তভাবে ধরেছেন। তবে জামায়াত বন্ধে প্রধানমন্ত্রীর আশপাশের গুটিকয়েকজন সেভাবে সহায়তা করছেন না। প্রধানমন্ত্রীর একার পক্ষে সম্ভব ন‌য় জামায়াতের বিরুদ্ধে লড়ার। আমাদের  সবার উ‌চিত প্রধানমন্ত্রী‌কে সহায়তা করা। ’

জামায়াত প্রসঙ্গে তি‌নি বলেন, জামায়াত শেষ হয়‌নি। প্র‌তিটা গ্রাম থেকে শুরু করে শহরের বি‌ভিন্ন স্থানে ঘাপ‌টি মেরে আছে। এখনও মওদুদীরবাদের বই বিতরণ করা হয়। এগু‌লো ধরে কেন ছিড়ে ফেলা হচ্ছে না। জামায়াতকে রুখতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এতে অংশ নিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক একে আজাদ চৌধুরী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মীজানুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আনোয়ার হোসেন, ড. হাফিজুর রহমান কাজন, ড. জিনাত হুদা, বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।  

সঞ্চালনা করছেন সংবাদভিত্তিক টিভি চ্যানেল ‘নিউজ২৪’ এর আনোয়ার সাদি।

**বিএনপির সঙ্গে জামায়াতের গাঁটছাড়া প্রমাণিত
**ইসলামী ব্যাংকে শিবির কর্মীদের নিয়োগ দেওয়া হয়েছিলো

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
এসই/এমএন/এমআইএস/ইইউডি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।