ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আন্তর্জাতিক বাণিজ্যমেলা

অপোতে ছাড়, ফ্রি স্পিকার-ডায়েরি

রহমত উল্যাহ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
অপোতে ছাড়, ফ্রি স্পিকার-ডায়েরি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ইউনিমেটাল বডি ডিজাইন আর ভোগ প্লাস চার্জ (দ্রুত চার্জ হওয়া) সেটসহ বিভিন্ন মোবাইল সেটে সর্বোচ্চ ১০ হাজার টাকা ছাড়! তাও আবার ৮ থেকে ১৩ মেগা পিক্সেল ক্যামেরা!
 
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় (ডিআইটিএফ) চায়না কোম্পানির অপো মোবাইল দিচ্ছে এ সুযোগ। ছাড়ের সঙ্গে থাকছে ফ্রি স্পিকার ও অপো’র ডায়েরি।


 
ক্রেতাদের চাহিদা পূরণ ও তাদের আরো কাছাকাছি যেতে মেলায় এ সুযোগ দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন অপো’র সেলফ মনিটর অ্যান্ড ট্রেইনার ওমর ফারুক।
 
অপো আইসিসি’র গ্লোবাল ও বার্সেলোনার অফিসিয়াল পার্টনার। টেকসই আর মানের বিচারে মাত্র দেড় বছরে জায়গা করে নিয়েছে বাংলাদেশের মার্কেটেও। ইতোমধ্যে প্রায় ২৮টি দেশে স্থান করে নিয়েছে অপো। এর ১৪০টি দেশে রেজিস্ট্রেশন রয়েছে। মেলায় গত দু’দিনে তরুণসহ সব বয়সীদের থেকে বেশ সাড়া পাওয়া গেছে।
 
ফারুক জানান, আর (R) সিরিজের মধ্যে আর৭ প্লাস (R7 Plus) মোবাইল ফোনের মূল্য ৪২ হাজার ৮শ’ টাকা। মেলায় কিনলে সঙ্গে গিফট হিসেবে থাকছে একটি আকর্ষণীয় স্পিকার।
 
সম্প্রতি বাজারে আনা নতুন মডেলের আর৭ (R7) মেলায় প্রায় ১০ হাজার টাকা কমে রাখা হচ্ছে ২৯ হাজার ৮শ’ টাকা। সঙ্গে গিফট হিসেবে রয়েছে স্পিকার।
 
আর৭ লাইট (R7 Lite) কমে বিক্রি হচ্ছে ২৪ হাজার ৯শ’ টাকা। সঙ্গে গিফট হিসেবে স্পিকার। এছাড়া আর৫ ১০ হাজার টাকা, আর১কে ৮ হাজার টাকা ছাড় দেওয়া হচ্ছে।
 
মিরর৫ (Mirror5) নামের সেটটির সঙ্গে থাকছে অপো’র আকর্ষণীয় ডায়েরি। ৫ এমপি ফ্রন্ট ক্যামেরার এ সেটটি ছাড় দিয়ে রাখা হচ্ছে সাড়ে ১৯ হাজার টাকা।
 
ফারুক আরো জানান, মিরর৩ ও নিয়ো৩ তে ৪ হাজার টাকা ছাড় পাবেন ক্রেতারা। এছাড়া নিয়ো৭, নিয়ো৫, জয়৩, ফাইন্ড৭এ, এন১ মিনি, ইয়ো ইয়ো, জয় প্লাস, জয় ও – সেটগুলোতেও থাকছে ২ হাজার টাকা থেকে ৭ হাজার টাকা পর্যন্ত ছাড়।
 
ছাড় আর আকর্ষণীয় ডিজাইন, ৮ মেগা ফিক্সেল ফ্রন্ট ও ৩০ মেগা ফিক্সেল ব্যাক ক্যামেরা আর ভোগ প্লাস চার্জের কারণে তরুণরা বেশি আকৃষ্ট হচ্ছেন- যোগ করেন ফারুক।
 
অপো আর৭ লাইট কিনতে উত্তরা থেকে এসেছেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ছাত্র রাজিউল হাসান। কয়েকদিন হল বন্ধু কিনেছেন, তার না কিনলেই নয়।
 
হাসান বলেন, সেটটি দেখতে অনেকটাই আইফোন সিস্টেম। প্রিমিয়াম মেটাল ইউনি বডির কারণে আঘাতেও নষ্ট হবে না। মেলায় ছাড়ের কারণে দামও কিছু কম পাচ্ছি।
 
মিরর৫ কিনে ছাড়ের সঙ্গে ডায়েরি গিফট পেলেন বায়িং হাউজ ব্যবসায়ী মোজাম্মেল হক। ৫ এমপি ফ্রন্ট ক্যামেরায় ঝকঝকে ছবি দেখেই কিনলেন তিনি।
 
অপো’র ম্যানেজার (পিআর) জিএম সাদমান তানভীর বাংলানিউজকে বলেন, ছাড়ের সুযোগ শুধু মেলার জন্য। মেলার পর এ ছাড় থাকবে না।
 
তিনি বলেন, অপো অল্প কিছুদিন আগে বাংলাদেশে এলেও গুণগত মানের কারণে ক্রেতা আকৃষ্ট করতে সক্ষম হয়েছে। মেলায় ক্রেতাদের জন্য আরো একটি সারপ্রাইজ নিয়ে আসা হচ্ছে।
 
বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৫
আরইউ/এএসআর

** ইফাদের এক প্যাকেজে ফ্যামিলি শপ
** আরএফএল কিনে ব্যাংকক ভ্রমণের সুযোগ!
** লন্ড্রি সার্ভিসে পুরস্কার ন্যানো!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।