ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

আন্তর্জাতিক বাণিজ্যমেলা

পোলারে ছাড়, ফ্রি হোম ডেলিভারি

রহমত উল্যাহ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
পোলারে ছাড়, ফ্রি হোম ডেলিভারি ছবি: রাজীব/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাণিজ্যমেলা থেকে: খাবার মেন্যুতে নতুনত্ব আনতে যোগ হচ্ছে আইসক্রিম। সেই আইসক্রিম যদি পান ১৫ শতাংশ ছাড়ে! তার ওপর হোম ডেলিভারি ফ্রি! কেমন হবে?

দেশের প্রথম আইসক্রিম কোম্পানি ‘পোলার’ ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা (ডিআইটিএফ) ও শীতকালীন অফার হিসেবে এই সুযোগ করে দিচ্ছে।



পোলার এক্সপ্রেস লাইনে (০১৯৯০৭৭৭৮৮৮) যোগাযোগ করলেই বিক্রয় প্রতিনিধি বাসায় পৌঁছে যাবে বলে বাংলানিউজকে জানান কোম্পানির ব্র্যান্ড এক্সিকিউটিভ মো. নুরুজ্জামান।

নুরুজ্জামান জানান, সর্বনিম্ন তিন হাজার টাকার থেকে শুরু করে যে কোন পরিমাণ অর্ডার দিলে ছাড় ও হোম ডেলিভারি পাওয়া যাবে। আইসক্রিম কোম্পানির মধ্যে সর্বপ্রথম কোন কোম্পানি এমন অফার দিচ্ছে। অফারে বেশ সাড়া পাওয়া যাচ্ছে বলেও জানান তিনি।

মেলায় সর মলাই নামে ভিন্ন স্বাদের একটি আইসক্রিম নিয়ে আসা হয়েছে। মূল্য মাত্র ২০ টাকা। ব্যতিক্রমী ফ্লেভারের এ আইসক্রিমেও সাড়া মিলছে বলে জানান তিনি।

বর্তমানে পোলারের ২১টি ব্র্যান্ডের আইসক্রিম রয়েছে। এর মধ্যে চকবার, কার্নিভাল, রেগুলার কাপ, চকো ডিলাইট, টুইন ওয়ান, রকস, সর মলাই, দই, খির অন্যতম। দেশীয় ঐতিহ্যকে প্রাধান্য আর ভোক্তার চাহিদাকে মাথায় রেখে এসব আইসক্রিম তৈরি করা হয়েছে বলে জানান নুরুজ্জামান।

টুইন ওয়ান, পেঙ্গুইন, দই ও খির পোলারের ইউনিক প্রোডাক্ট। যা অন্য কোন আইসক্রিম কোম্পানির নেই। এসব আইসক্রিম জনপ্রিয়তার তুঙ্গে বলেও যোগ করেন এ কর্মকর্তা।

মেলার সাড়া সম্পর্কে তিনি বলেন, প্রথমদিন সাড়া পেয়েছি, আজও বেশ সাড়া বেশ সাড়া পাচ্ছি। এবার রাজনৈতিক পরিবেশ স্থিতিশীল থাকায় ব্যাপক সাড়া পাওয়া যাবে বলেও মনে করেন তিনি।

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৫
আরইউ/আরআই

** ওয়ালটন প্যাভিলিয়নে এলিয়ন!
** নাভানায় নতুন পণ্যের শোভা, সর্বোচ্চ ছাড়
** চালু হয়নি বেশিরভাগ বিদেশি প্যাভেলিয়ন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।