ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্কুলছাত্র নিখোঁজ দুই দিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
স্কুলছাত্র নিখোঁজ দুই দিন ...

চট্টগ্রাম: নগরের অরবিট রেসিডেন্স স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির মো. জাহিদুল ইসলাম (১৪) নামে এক ছাত্র দুই দিন ধরে নিখোঁজ রয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।

জিডি ও পারিবারিক সূত্র জানায়, নগরের নাসিরাবাদ অরবিট রেসিডেন্স স্কুল অ্যান্ড কলেজ থেকে মঙ্গলবার (১৮ অক্টোবর) বিকেল ৫টায় বের হওয়ার পর মো. জাহিদুল ইসলাম আর বাসায় ফেরেনি। সন্ধ্যার পরও বাসায় না আসায় স্কুলে খোঁজ নিলে তাঁরা জানান সে বাসায় চলে গেছে।

এরপর আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার খোঁজ পাওয়া যায়নি। রাতে বাবা মো. জয়নাল আবেদিন ভূঁইয়া বাদী হয়ে নগরের পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

শিশুটির মা মো. জয়নাল আবেদিন ভূঁইয়া বাংলানিউজকে বলেন, আমার ছেলে মো. জাহিদুল ইসলাম মঙ্গলবার বাসা থেকে স্কুল যায়। সেখান থেকে বাসায় আর ফেরেনি। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় তার খোঁজ পাওয়া যায়নি। সম্ভবত স্কুলে পরীক্ষার রেজাল্ট খারাপ হয়েছে, যার কারণে ভয়ে বাসায় আসেনি।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।