ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

টেকনাফের ঘটনা তদন্তের নির্দেশ বিভাগীয় কমিশনারের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
টেকনাফের ঘটনা তদন্তের নির্দেশ বিভাগীয় কমিশনারের  প্রতীকী ছবি

চট্টগ্রাম: কক্সবাজারের টেকনাফে সাংবাদিকদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণের ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন বিভাগীয় কমিশনার আশরাফ উদ্দিন।  

রোববার (২৪ জুলাই) সন্ধ্যায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মিজানুর রহমান।

 

তিনি বলেন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার টেকনাফের ঘটনা তদন্তের জন্য আমাকে দায়িত্ব দিয়েছেন। আগামী ৭ কর্মদিবসের মধ্যে এ ঘটনার তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

 

দুর্নীতি নিয়ে রিপোর্ট করায় কক্সবাজারের এক সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরু। এ রকম একটি অডিও রেকর্ড ফাঁস হয়েছে।  

কক্সবাজারের টেকনাফের হ্নীলায় নিচুজমিতে উপহারের ঘর নির্মাণ নিয়ে সেখানকার ভুক্তভোগী বাসিন্দাদের সাক্ষাৎকার নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে একটি অনলাইন নিউজপোর্টাল। প্রতিবেদনে বাস্তব পরিস্থিতি তুলে ধরায় ওই পোর্টালের কক্সবাজার প্রতিনিধির ওপর ক্ষিপ্ত হয়ে অকথ্য গালিগালাজ করেন টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।