ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এসএসসি পরীক্ষাকেন্দ্রের মালামাল সংরক্ষণের নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এসএসসি পরীক্ষাকেন্দ্রের মালামাল সংরক্ষণের নির্দেশ ...

চট্টগ্রাম: দেশের বিভিন্ন স্থানে বন্যা পরিস্থিতির অবনতির কারণে ২০২২ সালের ১৯ জুন অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষা স্থগিত করা হয়েছে। এছাড়াও কেন্দ্রে রক্ষিত মালামাল সংরক্ষণের নির্দেশ দিয়েছে শিক্ষা বোর্ড।

শনিবার (১৮ জুন) সকালে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ন চন্দ্র নাথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, দেশের বিভিন্ন স্থানে বন্যা পরিস্থিতির অবনতির কারণে আগামী ১৯ জুন থেকে একযোগে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষা ২০২২ এর সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে।

পরীক্ষার জন্য বিভিন্ন ট্রেজারি/থানা/পরীক্ষা কেন্দ্রের রক্ষিত মালামাল নিরাপদ ও সতর্কতার সাথে সংরক্ষণ করার জন্য অনুরোধ করা হলো। এ পরীক্ষার সময়সূচি পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

চট্টগ্রাম শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ন চন্দ্র নাথ বাংলানিউজকে বলেন, আগামী ১৯ জুন থেকে একযোগে অনুষ্ঠিতব্য এসএসসি-২০২২ এর সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে। এ পরীক্ষার সময়সূচি পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, জুন ১৮, ২০২২
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।