ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তিন মাসের মধ্যে নগর বিএনপির থানা ও ওয়ার্ড কমিটি করার নির্দেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
তিন মাসের মধ্যে নগর বিএনপির থানা ও ওয়ার্ড কমিটি করার নির্দেশ

চট্টগ্রাম: নগর বিএনপির আওতাধীন থানা ও ওয়ার্ড কমিটিগুলো আগামী তিন মাসের মধ্যে করার জন্য নির্দেশ দিয়েছেন বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

সোমবার (২১ মার্চ) বিকেলে ঢাকায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে সঙ্গে নগর বিএনপির ভার্চুয়াল সভায় এই নির্দেশ দেওয়া হয়।

এইদিকে, নগরের থানা ও ওয়ার্ড কমিটিগুলো তদারকি করার জন্য নগর বিএনপির ৫ নেতাকে দায়িত্ব দেওয়া হয়েছে। ভার্চুয়াল সভায় অংশ গ্রহণ করা নাম অনিচ্ছুক এক বিএনপি নেতা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

দায়িত্বপ্রাপ্তরা হলেন, কোতোয়ালী, বাকলিয়া ও চকবাজার থানার দায়িত্ব দেওয়া হয়েছে নগর বিএনপির যুগ্ম আহব্বায়ক এম এ আজিজ। আরেক যুগ্ম আহ্বায়ক কাজী বেলালকে সদরঘাট ও ডবলমুরিং থানার দায়িত্ব দেওয়া হয়েছে। পাহাড়তলী,  হালিশহর ও খুলশী থানার দায়িত্ব দেওয়া হয়েছে এস এম সাইফুল আলমকে।
নাজিমুর রহমানকে বায়েজিদ বোস্তামী ও চান্দগাঁও থানার দায়িত্ব দেওয়া হয়েছে। নগর আহ্বায়ক কমিটির সদস্য এরশাদ উল্লাহকে ইপিজেড, বন্দর ও পতেঙ্গা থানার দায়িত্ব দেওয়া হয়েছে।  

ভার্চুয়াল সভায় বিএনপির সিনিয়র যু্গ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী সঞ্চালনায় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আজম খান, বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহব্বায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্যসচিব আবুল হাশেম বক্কর প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।