ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্যারাগনটেকের ‘স্মার্ট লিফট সলিউশন’র উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
প্যারাগনটেকের ‘স্মার্ট লিফট সলিউশন’র উদ্বোধন ...

চট্টগ্রাম: নগরের রহমান নগরের হিলভিউ আবাসিক এলাকার ৮ নম্বর রোডস্থ প্লট নং ১০১-এ চট্টগ্রামের নিজস্ব লিফট সেবা প্রতিষ্ঠান প্যারাগনটেক ‘স্মার্ট লিফট সলিউশন’ শিরোনামে একটি বিক্রয়সেবা কার্যক্রমের উদ্বোধন করেছে।  

প্যারাগনটেক-এর জার্মান প্রযুক্তি সম্পন্ন জার্মান ব্র্যান্ডের স্মার্ট লিফট ‘লিফটকোর’।

উক্ত স্মার্ট লিফটের সুবিধাগুলো এবং এর স্মার্ট ফিচারগুলো যেমন- স্মার্ট অপারেটিং প্যানেল ফিচার, স্মার্ট মনিটরিং ফিচার ইত্যাদি সম্বন্ধে পরিচিতি করানোর উদ্দেশ্যে গত ১৭ মার্চ বিক্রয়সেবা কার্যক্রমের আয়োজন করা হয়।  

প্যারাগনটেক স্মার্ট লিফট যথাযথ অপারেট করার জন্য প্রয়োজন স্মার্ট অ্যাপস।

তাই বিক্রয় সেবা কার্যক্রম উপলক্ষে বিশেষ আকর্ষণ হিসেবে প্রথম ৫টি লিফট বুকিংয়ে অফারে থাকছে একটি করে Samsung ব্র‍্যান্ড এর Galaxy A72 মডেলের স্মার্ট ফোন সম্পূর্ণ ফ্রি। এছাড়াও থাকছে ২৪ মাসের প্রিভেন্টিভ মেইন্টেনেন্স সার্ভিস সম্পূর্ণ ফ্রি। প্রিভেন্টিভ মেইন্টেনেন্স সার্ভিস এর ফলে লিফটের পরিচালানা ব্যয়, ডাউন টাইম এবং দুর্ঘটনা ঝুঁকি হ্রাস পায়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ষোলশহর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোবারক আলী ও হিলভিউ আবাসিক এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ ছাড়াও উপস্থিত ছিলেন সিপিডিএলের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, ডিরেক্টর রেজাউল করিম ও কর্মকর্তাবৃন্দ।

এ আয়োজনটি চলবে ২৩ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, মার্চ ১৭, ২০২২
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।