ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চোরাই প্রাইভেট কার উদ্ধার, পুরস্কৃত সার্জেন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
চোরাই প্রাইভেট কার উদ্ধার, পুরস্কৃত সার্জেন্ট ...

চট্টগ্রাম: পথচারীদের সহায়তায় চোরসহ একটি প্রাইভেট কার উদ্ধার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ট্রাফিক (উত্তর) বিভাগ। ট্রাফিকের সার্জেন্ট নছরুল্লাহর প্রচেষ্টায় উদ্ধার করা হয় প্রাইভেট কারটি।

কর্মদক্ষতার পরিচয় দেওয়ায় পুরস্কারও পাচ্ছেন তিনি।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার সময় চট্টগ্রামের অক্সিজেন এলাকা থেকে কারটি উদ্ধার করা হয়।

গাড়িসহ আটক ব্যক্তিকে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বায়েজিদ থানায় হস্তান্তর করা হয়েছে। আটক জামাল হোসেন বাবুল (৩৮) বরিশালের কোতোয়ালী থানার নবগ্রাম রুইয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে।

জানা যায়, একটি প্রাইভেট কারকে সন্দেহ হলে কর্মরত সার্জেন্ট নছরুল্লাহ গাড়িটিকে দাঁড় করাতে সংকেত দেন। কিন্তু গাড়িটি পালিয়ে যেতে চেষ্টা করে। পরবর্তীতে পথচারীদের সহায়তায় তিনি গাড়িটি আটক করেন। গাড়ির বৈধ কোনো কাগজপত্র দেখাতে না পারায় এবং চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় তিনি তাকে জিজ্ঞাসাবাদ করেন। একপর্যায়ে চালক জানান গাড়িটি কর্ণফুলী এলাকা থেকে চুরি করে এনেছেন।

ট্রাফিক (উত্তর) বিভাগের উপ পুলিশ কমিশনার জয়নুল আবেদীন বাংলানিউজকে বলেন, সার্জেন্ট নছরুল্লাহ নিজ কর্তব্যে অবিচল থেকে দৃঢ়তার সঙ্গে কাজটি করেছেন। তার এ কাজে ট্রাফিক উত্তর বিভাগের কর্মদক্ষতার প্রকাশ ঘটেছে। তাকে পুরস্কৃত করা হবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।