ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কারাগার থেকে বেরিয়ে আবার ইয়াবা কারবারে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
কারাগার থেকে বেরিয়ে আবার ইয়াবা কারবারে! ...

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানার পশ্চিম শহীদনগর ইয়াবা ব্যবসায়ী মো. নাছির প্রকাশ ইয়াবা নাছিরসহ (৪৮) দুইজনকে গ্রেফতার করা হয়েছে। নাছির বায়েজিদ বোস্তামী থানার সৈয়দপাড়ার আবুল্লার মার বাড়ির মৃত মো. শফিকের ছেলে।

অপরজন হলেন-  নোয়াখালী জেলার সেনবাগ থানার কৈয়াজালা এলাকার আনসার আলী ভূঁইয়া বাড়ির মৃত আব্দুর রবের ছেলে মো. শফিকুল ইসলাম (৩৫)।

নাছির ইয়াবা কক্সবাজার থেকে কম দামে ইয়াবা সংগ্রহ করে নগরের অক্সিজেন মোড়, শহীদনগর এলাকাসহ আশপাশের এলাকায় বিভিন্ন মাদক কারবারির কাছে বেশি দামে বিক্রি করে।

নাছিরের বিরুদ্ধে ১৪টির বেশি মাদকের মামলাসহ বিভিন্ন থানায় ১৭টি মামলা রয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ বোস্তামী থানার পশ্চিম শহীদনগর ইয়াবা ব্যবসায়ী নাছির প্রকাশ ইয়াবা নাছিরের বাড়ির সামনে অভিযান চালিয়ে বুধবার (৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় দুইজন দৌড়ে পালিয়ে যায়।
গ্রেফতার দুইজনের দেহ তল্লাশি করে ৪৬৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।  

গ্রেফতার দুইজন আত্মীয়। তারা শহীদনগর এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। কক্সবাজার থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ইয়াবা নগরের বিভিন্ন স্থানে যুব সমাজ, মাদকসেবীদের কাছে বেশি দামে বিক্রি করে যুবসমাজকে মাদকাসক্তের দিকে ঠেলে দিচ্ছে। ফলে একদিকে যেমন মাদকাসক্তে পতিত হচ্ছে, অন্যদিকে দিন দিন আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে। ইয়াবা নাছিরকে একাধিকবার ইতিপূর্বে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জামিনে বের হয়ে পুনরায় মাদক ব্যবসা করে।   

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।