ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

টিসিজেএ’র সঙ্গে শেভরনের চুক্তি 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
টিসিজেএ’র সঙ্গে শেভরনের চুক্তি  চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান।

চট্টগ্রাম: চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য ও পরিবারবর্গের চিকিৎসা এবং বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার ক্ষেত্রে কোভিডসহ অন্যান্য সকল টেস্টে বিশেষ সুবিধা দেওয়ার ঘোষণা দিয়েছে শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরি প্রাইভেট লিমিটেড।

শেভরন কনফারেন্স রুমে টিসিজেএ সভাপতি এনামুল হক এবং শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরির পরিচালক (প্রশাসন) ডা. বিদ্যুৎ কান্তি বিশ্বাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরির পরিচালক (মার্কেটিং) প্রফেসর ডা. মো. আব্দুল মোতালেব, পরিচালক প্রফেসর ডা. মো. ইকবাল হোসেন, টিসিজেএ সাধারণ সম্পাদক দিপঙ্কর দাস বাবু।  

এসময় শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরির জেনারেল ম্যানেজার পুলক পারিয়াল, করপোরেট অ্যাক্সিকিউটিভ ওমর শরীফ, টিসিজেএ সহ সভাপতি আলী আকবর, অর্থ সম্পাদক মো. আলমগীর, প্রচার সম্পাদক আশরাফুল আলম মামুন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সাইমুল আল মুরাদ, নুর হাসিব ইফরাজ, অমিত দাস উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সেবার মান তুলে ধরে শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরির পরিচালক (প্রশাসন) ডা. বিদ্যুৎ কান্তি বিশ্বাস বলেন, শেভরন বিশেষায়িত চক্ষু হাসপাতাল এবং ডেন্টাল ইউনিট সেবার ক্ষেত্রে অনন্য উদাহরণ সৃষ্টি করেছে। মহামারির এই সময়ে বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শেভরনের সকল কর্মী। জীবনের ঝুঁকি নিয়ে অতীতের মতো ভবিষ্যতেও সকল শ্রেণি-পেশার মানুষকে চিকিৎসা সেবা দিতে বদ্ধপরিকর।

তিনি বলেন, এই চুক্তির আওতায় টিসিজেএ এর সকল সদস্য এবং তাদের পরিবারবর্গ  সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের স্বাস্থ্যসেবা পাবেন শেভরন থেকে।  

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa