ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রাম প্রতিদিন

ডেকোরেটার্সের শ্রমিকরা পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
ডেকোরেটার্সের শ্রমিকরা পেল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা  ...

চট্টগ্রাম: নগরের বিভিন্ন কনভেনশন হল ও ডেকোরেটার্স ৩০০ শ্রমিকদের প্রধানমন্ত্রী ত্রাণ সহায়তা দিয়েছেন জেলা প্রশাসক মো. মমিনুর রহমান।  

শনিবার (১০ জুলাই) সকাল ১১টার দিকে এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম হলে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

এসময় জেলা প্রশাসক মো. মমিনুর রহমান বলেন, করোনা প্রতিরোধে মন্ত্রী পরিষদ ঘোষিত কঠোর লকডাউন চলাকালীন সময়ে সকল কমিউনিটি সেন্টার, কনভেনশন হল ও ডেকোরেটার্সগুলো বন্ধ থাকায়  প্রতিষ্ঠানে কর্মরত শ্রমিকরা কর্মহীন হয়ে পড়েছে। বিষয়গুলো বিবেচনায় এনে কর্মহীন প্রত্যেক শ্রমিককে সরকারী ত্রাণের আওতায় আনা হচ্ছে। আমরা চাই না এই পরিস্থিতিতে কেউ অনাহারে ও কষ্টে থাকুক।  

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস.এম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নাজমুল আহসান, এনডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব কুমার চক্রবর্তী, চট্টগ্রাম কমিউনিটি সেন্টার মালিক সমিতির সভাপতি মো. সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন চৌধুরী দুলাল ও কোষাধ্যক্ষ সাজেদুল আলম মিল্টন।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
এমএম/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa