ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

স্বর্ণ চোরাচালান চক্রের সদস্য গ্রেফতার, ২২১ ভরি স্বর্ণ উদ্ধার

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
স্বর্ণ চোরাচালান চক্রের সদস্য গ্রেফতার, ২২১ ভরি স্বর্ণ উদ্ধার স্বর্ণের বারসহ গ্রেফতার উত্তম সেন।

চট্টগ্রাম: নগরের কোতোয়ালী থানাধীন নতুন রেলওয়ে স্টেশন এলাকায় তল্লাশি চালিয়ে স্বর্ণ চোরাচালান চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তার কাছে পাওয়া গেছে ২২১ ভরি স্বর্ণ।

গ্রেফতার উত্তম সেন (৩৫) পতেঙ্গা মহাজনঘাটা এলাকার বাসিন্দা। তার বাড়ি পটিয়ার হাইদঘর ব্রাহ্মণঘাটায়। তিনি মৃত মানিক সেনের পুত্র।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মাদ মহসীন বাংলানিউজকে বলেন, শুক্রবার (২৭ নভেম্বর) বিকাল পৌনে ৫টার দিকে গতিবিধি সন্দেহজনক হওয়ায় হোটেল ম্যানিলার বিপরীত পাশের চলাচলের রাস্তার তল্লাশি চালিয়ে স্বর্ণসহ ওই চোরাচালান চক্রের সদস্যকে গ্রেফতার করে পুলিশ সদস্যরা।

‘ধৃত উত্তম সেনের দেহ তল্লাশি করে কালো রংয়ের স্কচটেপ দ্বারা মোড়ানো অবস্থায় ২২১ ভরি ওজনের ১৪টি স্বর্ণের বার পাওয়া যায়। কৌশলে বেল্ট পরিহিত স্থানে প্যান্টের পকেটের ভেতরে এসব স্বর্ণের বার লুকিয়ে রেখেছিল। জিজ্ঞাসাবাদে সে এসব স্বর্ণ চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে। ’ 

ওসি মহসীন জানান, স্বর্ণের বারগুলো সনজিত ধর (৩৮) নামের এক ব্যবসায়ী তাকে পাচারের উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য দিয়েছে বলে জানিয়েছে। ওই ব্যক্তি বর্তমানে পলাতক। এ ব্যাপারে আসামিদের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালানের অপরাধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২০
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa