ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারি ২০২১, ০৪ জমাদিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধুকে অবমাননাকারীরা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
বঙ্গবন্ধুকে অবমাননাকারীরা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে

চট্টগ্রাম: ‘বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জিত হয়েছে, তিনি জাতির অস্তিত্বের ঠিকানা। তাকে নিয়ে অবমাননাকর বক্তব্য এবং বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে বিরোধিতাকারীরা ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) দুপুর ১টায় এমইএস কলেজ ছাত্রলীগ আয়োজিত মানববন্ধনে বক্তারা এ মন্তব্য করেন। এসময় বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনের বিরোধিতা করা মৌলবাদী গোষ্ঠীকে জাতির কাছে ক্ষমা চাওয়ার দাবিও জানানো হয়।

মানববন্ধনে বক্তার বলেন, এদেশে একটি উগ্রবাদী গোষ্ঠি বার বার উস্কানিমূলক বক্তব্য দিয়ে জাতির মধ্যে বিভেদ সৃষ্টির চক্রান্তে লিপ্ত রয়েছে। জাতির পিতা সম্পর্কে উল্টো-পাল্টা বক্তব্য রাখার আগে চিন্তা করা উচিত। বার বার বঙ্গবন্ধু সম্পর্কে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য জাতি আর  সহ্য করবে না।

মানববন্ধনে এমইএস কলেজ ছাত্রলীগের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক হাবিবুর রহমান তারেকের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন এমইএস কলেজ অধ্যক্ষ আ ন ম সরওয়ার আলম, উপাধ্যক্ষ রেজাউল করিম চৌধুরী, কলেজ ছাত্রলীগ নেতা এম হাসান আলী, সাইদুর রহমান শাকিল, সৈয়দ আনিসুর রহমান, তোফায়েল আহমেদ মামুন, ইমাম উদ্দিন নয়ন, ফায়সাল আহম্মেদ, মো. সালাউদ্দিন, সালাউদ্দিন বাবু, কাজী মাহমুদুল হাসান রনি প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এমএম/এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa