ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

সরওয়ারকে উদ্ধারের আশ্বাস, সিইউজের কর্মসূচি সাময়িক স্থগিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
সরওয়ারকে উদ্ধারের আশ্বাস, সিইউজের কর্মসূচি সাময়িক স্থগিত

চট্টগ্রাম: দুদিন ধরে নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে দ্রুত উদ্ধারে পুলিশের আশ্বাসের পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) পূর্বঘোষিত শনিবারের (৩১ অক্টোবর) বিক্ষোভ সমাবেশ কর্মসূচি সাময়িক স্থগিত করা হয়েছে।  

সাপ্তাহিক আজকের সুর্যোদয় পত্রিকার সাংবাদিক গোলাম সরওয়ার বৃহস্পতিবার (২৯ অক্টোবর) নিখোঁজ হওয়ার পর চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) এ বিক্ষোভ কর্মসচির ডাক দেয়।

গোলাম সরওয়ার দ্রুত উদ্ধার না হলে কঠোর কর্মসূচি পালনের প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সবুর শুভসহ নেতারা।  

এদিকে গোলাম  সরওয়ারকে উদ্ধারে দ্রুত পদক্ষেপ নিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কেন্দ্রীয় নেতারা শুক্রবার (৩০ অক্টোবর) স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলেন। এসময় স্বরাষ্ট্রমন্ত্রী তাকে দ্রুত উদ্ধার করতে চট্টগ্রামের নগর পুলিশ কমিশনারকে নির্দেশ দেন।

এ নির্দেশনার পর পুলিশ তাকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানান কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন। এছাড়া সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রতন কান্তি দেবাশীষ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সবুর শুভর নেতৃত্বে নেতারা বিকেলে কোতোয়ালি থানার সহকারী কমিশনার নোবেল চাকমা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীনের সঙ্গে দেখা করে দীর্ঘ আলোচনা করেন। তাকে দ্রুত উদ্ধারে পুলিশ সর্বাত্মক চেষ্টায় আছেন বলে অবহিত করা হয়।   

পুলিশের আশ্বাসের পরিপ্রেক্ষিতে সংগঠনের পক্ষ থেকে ঘোষিত শনিবারের বিক্ষোভ সমাবেশের কর্মসূচি সাময়িক স্থগিত করা হয়েছে। এসময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি অনিন্দ্য টিটো, সাংগঠনিক সম্পাদক এসএম ইফতেখারুল ইসলাম, নির্বাহী সদস্য মুহাম্মদ মহরম হোসাইন, প্রতিনিধি ইউনিটের প্রধান সাইদুল ইসলাম, পূর্বদেশ ইউনিটের ডেপুটি প্রধান সাইমুন চুমুক, আজকের সূর্যোদয় পত্রিকার সহকারী সম্পাদক মোহাম্মদ জোবায়ের সিদ্দিকী, সিইউজের সদস্য বাচ্চু বড়ুয়া ও গোলাম শরীফ টিটো।  

বাংলাদেশ সময়: ২৩৫২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa