ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

চট্টগ্রাম প্রতিদিন

১৯ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
১৯ হাজার ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক ইয়াবাসহ আটক রোহিঙ্গা যুবক

চট্টগ্রাম: কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার ৭০০ পিস ইয়াবাসহ মো. জহির (৩০) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (৩০ অক্টোবর) র‌্যাবের পক্ষ থেকে তাকে আটকের বিষয়টি জানানো হয়।

 

আটক মো. জহির উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-উ-৪ এর মো. ইউসুফের ছেলে। তিনি সাতকানিয়া ছদাহা এলাকার এক নারীকে বিয়ে করে সেখানে বসবাস করছিলেন।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বাংলানিউজকে বলেন, কর্ণফুলী থানাধীন শিকলবাহা এলাকায় অভিযান চালিয়ে ১৯ হাজার ৭০০ পিস ইয়াবাসহ মো. জহির নামে একজনকে আটক করা হয়েছে। তাকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।  

র‌্যাব-৭ এর উপ-অধিনায়ক ও হাটহাজারী ক্যাম্পের কমান্ডার মেজর মো. মুশফিকুর রহমান বাংলানিউজকে বলেন, জহির রোহিঙ্গা নাগরিক। উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-উ-৪ এর মো. ইউসুফের ছেলে। সাতকানিয়া উপজেলার উত্তর ছদাহা এলাকার এক নারীকে বিয়ে করে সেখানে বসবাস করছিলেন। জহির পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রামসহ বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিলেন জহির।

তিনি বলেন, জহিরকে সাতকানিয়ায় আশ্রয়দাতাদের বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে। তাদেরকে আইনের আওতায় আনা হবে।  

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa