ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

শেভরনে করোনা পজেটিভ, ইম্পেরিয়ালে নেগেটিভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০২ ০৫:১৮:২৯ পিএম
শেভরনে করোনা পজেটিভ, ইম্পেরিয়ালে নেগেটিভ দুই ডায়াগনস্টিক সেন্টারে দুই রকম রিপোর্ট এসেছে এক রোগীর।

চট্টগ্রাম: একজনের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় শেভরন ডায়াগনস্টিক সেন্টারে পজেটিভ ও ইম্পেরিয়াল হাসপাতালে নেগেটিভ রিপোর্ট এসেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই রোগী বাংলানিউজকে বলেন, শেভরনে ২৫ জুন নমুনা দিয়ে ২৮ জুন রিপোর্টে করোনা পজেটিভ আসে। সিউর হওয়ার জন্য ইম্পেরিয়াল হাসপাতালে ৩০ জুন নমুনা দিয়ে ১ জুলাই রিপোর্ট পাই।

ওই রিপোর্টে করোনা নেগেটিভ আসে।

নগরের চকবাজারের বাদুরতলায় স্ত্রী ও সন্তান নিয়ে থাকা ওই ব্যক্তি বলেন, এখন আমি কোনটাকে সঠিক মনে করবো? শেভরনে গেলে বলবে তাদেরটা সঠিক আর ইম্পেরিয়ালে গেলে বলবে তাদেরটাও সঠিক।  আমি সন্দেহের মধ্যে আছি। এরপরও স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসকের পরামর্শে ওষুধ চালিয়ে যাচ্ছি।

চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বাংলানিউজকে বলেন, বিভিন্ন কারণে রিপোর্ট পরিবর্তন হতে পারে। যখন প্রথম নমুনা নেওয়া হয়েছিলো তখন করোনার উপস্থিতি ছিলো, পরের নমুনায় হয়তো তার করোনা ছিলো না তাই নেগেটিভ এসেছে। তারপরও কেউ অভিযোগ দিলে আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখবো।

বাংলাদেশ সময়:১৫০০ ঘণ্টা, জুলাই ০২, ২০২০
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa