ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম এসেই বাবার কবরে ওয়াসিকা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
চট্টগ্রাম এসেই বাবার কবরে ওয়াসিকা বাবার কবরে শ্রদ্ধা জানান ওয়াসিকা আয়শা খান

চট্টগ্রাম: আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে কমিটিতে অর্থ ও পরিকল্পনা সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আতাউর রহমান খান কায়সারের কন্যা ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান।

নির্বাচিত হয়ে চট্টগ্রামে এসেই বাবার কবরে শ্রদ্ধা জানাতে গেলেন ওয়াসিকা আয়শা খান। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বাবার কবরে শ্রদ্ধা জানান তিনি।

পরে তার মা মহিলা আওয়ামী লীগ নেত্রী প্রয়াত নিলুফার কায়সারের কবরে শ্রদ্ধা জানান ওয়াসিকা আয়শা খান।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেলে নগরের চন্দনপুরা এলাকায় বাবার কবর জিয়ারত শেষে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ওয়াসিকা আয়শা খান।

ওয়াসিকা আয়শা খান চট্টগ্রাম থেকে পরপর দুইবার নির্বাচিত সংরক্ষিত আসনের সংসদ সদস্য। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কমিটিতে নির্বাচিত প্রথম কোনো নারী অর্থ ও পরিকল্পনা সম্পাদক।

বাবার কবরে শ্রদ্ধা জানান ওয়াসিকা আয়শা খান

এর আগে ১৯৮৭ সালে তার বাবা আতাউর রহমান খান কায়সার এ পদে দায়িত্ব দায়িত্ব পালন করেন। তিনি পরপর তিনবার আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ছিলেন। পরে তিনি প্রেসিডিয়াম সদস্য হয়ে প্রয়াত হন।

ওয়াসিকা আয়শা খান চট্টগ্রাম আসার খবর পেয়েই প্রয়াত আতাউর রহমান খান কায়সারের চন্দনপুরার বাড়িতে আসেন মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, তাঁতী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার দাশ, আবু জাফর, ওমর ফারুক, বিজয় কুমার বড়ুয়া, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন, চসিক কাউন্সিলর জহরলাল হাজারী, গিয়াস উদ্দিন, হাসান মুরাদ বিপ্লব, আঞ্জুমান আরা, পদুয়ার সাবেক চেয়ারম্যান ওমর ফারুক, আওয়ামী লীগ নেতা সিদ্দিক বি.কম, আবুল বশর, গাফফার চেয়ারম্যান, মো. নজরুল, আজিজ মেম্বারসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।