ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ’লীগের সম্মেলনে যাচ্ছেন দুই হাজার কাউন্সিলর ও ডেলিগেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
আ’লীগের সম্মেলনে যাচ্ছেন দুই হাজার কাউন্সিলর ও ডেলিগেট আ’লীগের সম্মেলন।

চট্টগ্রাম: আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে যোগ দিচ্ছেন চট্টগ্রামের ২ হাজার কাউন্সিলর ও ডেলিগেট। শুক্রবার (২০ ডিসেম্বর) ঢাকায় সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২১ ডিসেম্বর) সারাদেশ থেকে আসা কাউন্সিলররা নির্বাচিত করবেন দলের সভাপতি ও সাধারণ সম্পাদক।

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা ট্রেন ও বাসে আজ বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ঢাকার উদ্দেশ্যে যাত্রা করছেন। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামীলীগ থেকে ১ হাজার ৬২০ জন ডেলিগেট ও ৪৪৫জন কাউন্সিলর যোগ দিচ্ছেন বলে জানা গেছে।

নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মেয়র আ জ ম নাছির উদ্দীন জানান, জাতীয় কাউন্সিলে মহানগর থেকে ২২০জন কাউন্সিলর এবং ২২০জন ডেলিগেট অংশ নিচ্ছেন। কাউন্সিলর-ডেলিগেটরা ২০ ডিসেম্বর ভোর ৬টায়  জমিয়তুল ফালাহ মসজিদ প্রাঙ্গণ থেকে ১২টি এসি বাসে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ও চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম জানান, জাতীয় কাউন্সিলে উত্তর জেলা থেকে ৭০০জন ডেলিগেট ও ১১৭জন কাউন্সিলর যোগ দেবেন। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) প্রত্যেক উপজেলা থেকে বাসযোগে কাউন্সিলর ও ডেলিগেটরা ঢাকার উদ্দেশে যাত্রা করছেন।

দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, দক্ষিণ জেলা থেকে ৭০০জন ডেলিগেট ও ১০৮জন কাউন্সিলর অংশগ্রহণ করবেন। আজ (বৃহস্পতিবার) রাত ১১টায় তূর্ণা-নিশীথায় এবং অনেকে বাস ও মাইক্রোযোগে সম্মেলনে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।