bangla news

শেখ রাসেল রোলবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ঢাকা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-১৪ ৪:৫১:১৫ পিএম
চ্যাম্পিয়ন দলকে পুরস্কার তুলে দেন অতিথিরা।

চ্যাম্পিয়ন দলকে পুরস্কার তুলে দেন অতিথিরা।

চট্টগ্রাম: শেখ রাসেল রোলবল টুর্নামেন্টে কিশোরগঞ্জকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা। শুক্রবার (১৩ ডিসেম্বর) নগরের এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম মাঠে চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে পুরস্কার তুলে দেওয়া হয়।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সহযোগিতায় অনুষ্ঠিত এ টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সভাপতি ও প্রধানমন্ত্রী কার্যালয়ের মূখ্য সমন্বয়ক (এসডিজি) মো. আবুল কালাম আজাদ।

মো. আবুল কালাম আজাদ বলেন, রোলবল সারাবিশ্বে জনপ্রিয় একটি খেলা। চট্টগ্রামেও এর জনপ্রিয়তা দিনদিন বাড়ছে। এটি সম্ভব হয়েছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আন্তরিক প্রচেষ্টার কারণে। চট্টগ্রামে রোলবল খেলাকে আরও জনপ্রিয় করতে রোলার স্কেটিং ফেডারেশনের পক্ষ থেকে সব ধরনের সহায়তা দেওয়া হবে।

তিনি বলেন, রোলবল খেলার জন্য চট্টগ্রামে একটি নিজস্ব মাঠ প্রয়োজন। সিটি মেয়র যদি চট্টগ্রাম সিটি করপোরেশনের পক্ষ থেকে মাঠের জন্য জায়গা ঠিক করে দেন, তাহলে চট্টগ্রামে রোলবল স্টেডিয়াম তৈরি করা হবে। খেলোয়াড়রা নির্বিঘ্নে রোলবল খেলতে পারবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান, জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি মো. ইলিয়াস হোসেন, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান।

সিজেকেএস রোলার স্কেটিং কমিটির চেয়ারম্যান ও সিজেকেএস নির্বাহী কমিটির সদস্য রেখা আলম চৌধুরীর সভাপতিত্বে এবং সিজেকেএস রোলার স্কেটিং কমিটির সম্পাদক আবদুর রশিদ লোকমানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম।

এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ জেড এম শরীফ হোসেন, সিজেকেএস সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম, বাংলাদেশ রোলার স্কেটিং ফেডারেশনের যুগ্ম সম্পাদক আশরাফুল আলম মাসুম, জুম্মন রাজ, সদস্য মো. শহিদুর রহমান, মো. শমশের খান, নওশিফ হোসেন দীপ্র, সিজেকেএস নির্বাহী সদস্য মো. দিদারুল আলম চৌধুরী, জহির আহমদ চৌধুরী, মোহাম্মদ অহিদ সিরাজ চৌধুরী স্বপন, আছলাম মোরশেদ, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, মনোরঞ্জন দে, সিজেকেএস রোলার স্কেটিং কমিটির ভাইস-চেয়ারম্যান ডেরিক র‌্যান্ডলফ, আকতারুজ্জামান, মোহাম্মদ শাহাবুদ্দীন, যুগ্ম-সম্পাদক আদিল কবির, সদস্য এবি ছিদ্দিক আল-মামুন, শাজাদা বেগম ডলি, সিজেকেএস কাউন্সিলর, লুৎফুল করিম সোহেল, নাসির মিঞা, তিমির বরণ চৌধুরী, রাশেদুর রহমান মিলন, জসিম উদ্দিন, মো. সোলেমান প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৫৬তম জন্ম-বার্ষিকী উপলক্ষে চট্টগ্রামে ‘শেখ রাসেল রোলবল টুর্নামেন্ট’ এর আয়োজন করা হয়। টুর্নামেন্টের সার্বিক পৃষ্ঠপোষকতায় ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শেখ রাসেল রোলবল টুর্নামেন্টের পুরস্কার বিতরনী অনুষ্ঠান শেষে ৫ম রোলবল বিশ্বকাপে বাংলাদেশ জাতীয় রোলবল দল ২য় রানার আপ হওয়ায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৯
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-14 16:51:15