ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

আত্মসমর্পণ করছেন ১০২ মাদক ব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ১২:৫২:০৯ পিএম
আত্মসমর্পণ করছেন মাদক ব্যবসায়ীরা। ছবি: বাংলানিউজ

আত্মসমর্পণ করছেন মাদক ব্যবসায়ীরা। ছবি: বাংলানিউজ

কক্সবাজার: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের হাত থেকে ফুল নিয়ে আত্মসমর্পণ করেছেন ১০২ মাদক ব্যবসায়ী। সাড়ে ৩ লাখ ইয়াবা, ৩০টি দেশীয় তৈরি বন্দুক ও ৭০ রাউন্ড তাজা কার্তুজসহ আত্মসমর্পণ করেন ১০২ ইয়াবা কারবারি।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

মন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মো. জাবেদ পাটোয়ারী, বিশেষ অতিথি শাহীন আকতার, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, মো. জাফর আলম (এমপি), চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক মে. কামাল হোসেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন।

অন্যদের মধ্যে বিজিবির রিজিউন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল সাজেদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা প্রমুখ উপস্থিত রয়েছেন।

পুলিশের বিশ্বস্ত সূত্র থেকে পাওয়া তথ্যে, আত্মসমর্পণের জন্য প্রস্তুতি নেওয়া এরকম শতাধিক মাদক ব্যবসায়ীকে শুক্রবার পুলিশের সেফহোম থেকে টেকনাফে নিয়ে আসা হয়েছে। যাদের মধ্যে ২০ থেকে ৩০ জন শীর্ষ ইয়াবা ব্যবসায়ীসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত রয়েছেন ৫৫ থেকে ৬০ জন। এদের মধ্যে বহুল আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির ভাই আবদুর শুক্কুরসহ অন্তত ১০ জন নিকটাত্মীয় রয়েছেন।

কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন বাংলানিউজকে জানান, এ অনুষ্ঠানে শতাধিক ইয়াবা ব্যবসায়ী আত্মসমর্পণ করেছেন। তবে এ সংখ্যা একটু কম বেশি হতে পারে। এদের মধ্যে চিহ্নিত এবং তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ীও আছেন অর্ধশতাধিক।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-02-16 12:52:09