ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুই জাহাজের সংঘর্ষে ডুবলো ‘এমভি এন ইসলাম’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৭ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০১৯
দুই জাহাজের সংঘর্ষে ডুবলো ‘এমভি এন ইসলাম’ ডুবে যাওয়া ‘এমভি এন ইসলাম’

চট্টগ্রাম: দুইটি জাহাজের সংঘর্ষে সন্দ্বীপের ঠেঙ্গারচরের অদূরে ভুট্টা বোঝাই ‘এমভি এন ইসলাম’ নামের একটি জাহাজের তলা ফুটো হয়ে ডুবে গেছে।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) চট্টগ্রাম বন্দরের বহির্নোঙরে অপেক্ষমাণ বড় জাহাজ থেকে আমদানি করা ভুট্টা নিয়ে নারায়ণগঞ্জের দিকে যাওয়ার সময় বিকেল তিনটার দিকে এ ঘটনা ঘটে।

>> ১৭শ’ টন গম নিয়ে ডুবলো জাহাজ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) উপ-পরিচালক মো. সেলিম বাংলানিউজকে জাহাজডুবির বিষয়টি নিশ্চিত করেছেন।

জাহাজের নাবিকদের বরাত দিয়ে তিনি বলেন, ‘এমভি এন ইসলাম’ নামের লাইটার জাহাজটির সঙ্গে আরেকটি জাহাজের সংঘর্ষ হয়। এ সময় জাহাজটির তলা ফুটো হয়ে ক্রমে পানি ঢুকতে থাকে।

এ সময় জাহাজের ক্যাপ্টেন ক্ষতি কমাতে জাহাজটিকে ভাসানচরের দিকে চালিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে জোয়ারের পানিতে জাহাজটির ব্রিজের গোড়া পর্যন্ত ডুবে যায়।

লাইটারেজ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নবী আলম বাংলানিউজকে জানান, ‘এমভি এন ইসলাম’ জাহাজের সব নাবিককে নিরাপদে উদ্ধার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।