ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পতেঙ্গায় ফারুক খুনের ঘটনায় গ্রেফতার ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৯
পতেঙ্গায় ফারুক খুনের ঘটনায় গ্রেফতার ৪ ফারুক খুনের ঘটনায় গ্রেফতার হওয়া চারজন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নগরের পতেঙ্গা এলাকায় মো. ফারুক (২৭) খুনের ঘটনায় জড়িত চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনার পর থেকে মঙ্গলবার (৮ জানুয়ারি) ভোর পর্যন্ত নগরের বন্দর ও পতেঙ্গা থানার বিভিন্ন জায়গায় একটানা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর জোন) মো. আরেফিন জুয়েল।

গ্রেফতার চার আসামি হলেন- মো. রাশেদ (৩৫), মো. মামুনুর রশিদ (৩০), মো. সজিব (২০) ও মো. ইলিয়াছ (৩২)।

মঙ্গলবার দুপুরে এ বিষয়ে সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে চার আসামিকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (বন্দর জোন) মো. হামিদুল আলম।

ফারুক খুনের ঘটনায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মো. হামিদুল আলম।                                             <div class=

ছবি: বাংলানিউজ" src="https://www.banglanews24.com/media/imgAll/2018October25/bg/Police-BG20190108151742.jpg" style="margin:1px" />

মো. হামিদুল আলম জানান, ‘মো. রাশেদ, মো. মামুনুর রশিদ, মো. সজিব ও মো. ইলিয়াছসহ ৭/৮ জন মিলে সোমবার মো. ফারুককে পিটিয়ে খুন করে। তবে কেন খুন করেছে সে বিষয়টি এখনও ক্লিয়ার নয়। আমরা খুনের কারন উদঘাটনে কাজ করছি। ’

সংবাদ সম্মেলনে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কর্ণফুলী জোন) মো. জাহেদুল ইসলাম ও পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া উপস্থিত ছিলেন।

সোমবার (৭ জানুয়ারি) সকালে পতেঙ্গা থানার পুরাতন কন্ট্রোল মোড়ের আসিফ স্টোরের সামনে মো. ফারুককে পিটিয়ে জখম করে ৭/৮ জন যুবক। পরে মারা গেছে ফারুককে ফেলে যায় তারা। ফারুকের ভাই মো. জসিম খবর পেয়ে ফারুককে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যায় ফারুক। এ ঘটনায় মো. রাশেদকে এজাহারনামীয় ও অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেন ফারুকের ভাই মো. জসিম।

ফারুক খুনের ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান ওসি উৎপল বড়ুয়া।

এদিকে মঙ্গলবার বিকেলে ফারুক হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে গ্রেফতার হওয়া চার আসামি।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সালেম মোহাম্মদ নোমানের আদালত ও মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আল ইমরান খানের আদালতে চার আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে বাংলানিউজকে জানান ওসি উৎপল বড়ুয়া।

আদালত সূত্রে জানা যায়, চার আসামি তাদের জবানবন্দিতে ফারুককে মোবাইল চোর সন্দেহে পিটিয়ে আহত করে বলে স্বীকার করে। তবে তারা তাকে মেরে ফেলতে চায়নি বলে দাবি করেছে চার আসামি।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad