ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামেও ভক্তদের শোকের মাতম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
চট্টগ্রামেও ভক্তদের শোকের মাতম আইয়ুব বাচ্চু

চট্টগ্রাম: সত্যিই চলে গেলেন? কোনো গুজব না-তো? খবরটা শুনে প্রথম প্রতিক্রিয়াই ছিল এমন। তবে যত সময় গড়িয়েছে কেউ টিভি খুলে বসেছিলেন, আর কেউবা বিভিন্ন অনলাইন মিডিয়ায় খুঁজেছেন সংবাদটি।

হ্যাঁ, সত্যি সত্যি চলে গেলেন কিংবদন্তির শিল্পী ‘এবি’ খ্যাত আইয়ুব বাচ্চু। তার মৃত্যুতে সারা দেশের মতো চট্টগ্রামেও চলছে ভক্তদের শোকের মাতম।

আরও খবর>>
** 
মায়ের পাশে কবর দিতে বলেছিলেন আইয়ুব বাচ্চু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে গড়ে ওঠা চট্টগ্রামের জনপ্রিয় ব্যান্ডদল তীরন্দাজের প্রতিষ্ঠাতা শাহেদ অনেকটা বাকরুদ্ধ কণ্ঠে বাংলানিউজকে বলেন, আমাদের মতো শত তরুণ বাচ্চু ভাইয়ের গানে ভক্ত হয়ে ব্যান্ডদলে আসা। সেই ভাইটি নেই, মানতে পারছি না।

বাংলাদেশ এক উজ্জ্বল নক্ষত্রকে হারালো।

স্মৃতিচারণ করছেন আইয়ুব বাচ্চুর জেঠাত ভাই ও সহপাঠীরা।  ছবি: সোহেল সরওয়ারবিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি হেলাল উদ্দিন বাংলানিউজকে বলেন, বাচ্চু ভাইকে চিনেছি তার গানের মাধ্যমে। সত্যি তিনি চলে যাওয়ায় বিরাট শূন্যতা অনুভব হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র ফাহিম হাসান বাংলানিউজকে বলেন, আইয়ুব বাচ্চু ভাই না ফেরার দেশে চলে গেছেন, প্রথমে ফেসবুকে খবরটা শুনে বিশ্বাস হয়নি। পরে টিভি ও বিভিন্ন অনলাইন মিডিয়ায় খবরটি আসার পরই বিশ্বাস হলো।

বাংলাদেশ সময়:১৫৩০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।