ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘মায়ের শাসনে’ ঘর ছাড়ে অতিষ্ঠ ছেলে !

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
‘মায়ের শাসনে’ ঘর ছাড়ে অতিষ্ঠ ছেলে !

চট্টগ্রাম: নগরীতে নিখোঁজের ১৩ দিন পর প্রয়াত এক আইনজীবীর শিশুপুত্র মো.আবদুল ওয়াজেদ মুফতিকে (১২) উদ্ধার করেছে পুলিশ।  মুফতি তার মায়ের অতিরিক্ত শাসন ও নির্যাতনে অতিষ্ঠ হয়ে ঘর থেকে পালিয়ে গিয়েছিল বলে দাবি করেছে পুলিশ।

শনিবার (২২ জুলাই) বিকেলে মুফতিকে উদ্ধারের পর বন্দর থানায় নেয়া হয়েছে।   এসময় তার মা রোকেয়া বেগমকেও থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বন্দর থানার ওসি ময়নুল ইসলাম বাংলানিউজকে বলেন, অপহরণ দাবি করে শিশুটির মা থানায় মামলা করেছিলেন।   কিন্তু উদ্ধারের পর আমরা জানতে পেরেছি, শিশুটিকে কেউ অপহরণ করেনি।

  মায়ের অতিরিক্ত শাসন এবং নির্যাতনে অতিষ্ঠ হয়ে সে নিজেই ঘর থেকে পালিয়ে হোটেলে কাজ নিয়েছিল।  

শিশুটি পালিয়ে কোথায় গিয়েছিল এবং তাকে কোথা থেকে উদ্ধার করা হয়েছে, এই বিষয়ে বিস্তারিত কিছু জানাননি ওসি।   পুরো বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করার কথা বলেছেন ওসি।

নগরীর বন্দর থানার ধোপারদিঘির পাড় এলাকার উকিল বাড়ির বাসিন্দা প্রয়াত আইনজীবী আবদুল করিমের ছেলে মুফতি।   ২০০৯ সালে আবদুল করিম মারা যান।   আইনজীবীর স্ত্রী রোকেয়া বেগমের সঙ্গে সম্পত্তি নিয়ে এলাকার কয়েকজনের সঙ্গে বিরোধ আছে বলে তিনি পুলিশকে জানিয়েছেন।

১০ জুলাই ছেলে নিখোঁজের পর গত ১২ জুলাই বন্দর থানায় মামলা দায়ের করেন রোকেয়া বেগম।

গত ১৮ জুলাই স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে চিঠি দিয়ে মুফতিকে উদ্ধারে প্রশাসনকে আন্তরিক হওয়ার অনুরোধ করেন আইনজীবী সমিতির সভাপতি রতন কুমার রায় ও সাধারণ সম্পাদক আবু হানিফ।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭ 

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।