ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বক্সারকে মারধর

চবিতে ছাত্রদল ও ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
চবিতে ছাত্রদল ও ছাত্রলীগের দুই নেতা বহিষ্কার ছাত্রদল নেতা সালাহ উদ্দিন উজ্জ্বল ও ছাত্রলীগ নেতা নাজমুল করিম নিপুন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে চলতি সেশনে ভর্তি হওয়া এক শিক্ষার্থীকে হলের কক্ষে আটকে রেখে মারধরের ঘটনায় অভিযুক্ত দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সাময়িক বহিষ্কার হওয়া শিক্ষার্থীরা হলেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন উজ্জ্বল এবং একই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ সভাপতি নাজমুল করিম নিপুন।

বুধবার (৪ জানুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো.আলী আজগর চৌধুরী।

তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল অ্যাডুকেশন অ্যান্ড স্পোর্টস সায়েন্স বিভাগের চলতি সেশনের শিক্ষার্থী মোনায়েবকে মারধরের ঘটনায় দুই শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে তাদেরকে কেন স্থায়ী বহিষ্কার করা হবে না এই মর্মে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

এর আগে মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে হলের কক্ষে আটকে রেখে জাতীয় পুরস্কারপ্রাপ্ত বক্সার মোনায়েবকে মারধর করে ছাত্রদল নেতা সালাহ উদ্দিন উজ্জ্বল ও তার সহযোগীরা।   ছাত্রদলের ওই নেতাকে সাড়ে তিন লাখ টাকা চাঁদা না দেওয়ায় এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করে মোনায়েবের পরিবার।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭

জেইউ/আইএসএ/টিসি

**চাঁদা না পেয়ে জাতীয় বক্সারকে ছাত্রদল নেতার মারধর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।