ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মেয়র নাছিরের সঙ্গে দেখা করল মুজিব-ফয়সল প্যানেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬
মেয়র নাছিরের সঙ্গে দেখা করল মুজিব-ফয়সল প্যানেল মেয়র নাছিরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় মুজিব-ফয়সল প্যানেল

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রাম শাখার নবনির্বাচিত মুজিব-ফয়সল প্যানেল সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে জয়লাভের পর শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে তারা ফুল নিয়ে ছুটে যান মেয়রের বাসভবনে।

চট্টগ্রাম: বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রাম শাখার নবনির্বাচিত মুজিব-ফয়সল প্যানেল সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে জয়লাভের পর শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে তারা ফুল নিয়ে ছুটে যান মেয়রের বাসভবনে।

শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনার ও ভোটারদের ধন্যবাদ জানিয়ে মেয়র বলেন, গণতন্ত্রে সহনশীলতা, ধৈর্য, পরমতসহিষ্ণুতা ও শ্রদ্ধাবোধ অপরিহার্য। নির্বাচনে জয়-পরাজয় মেনেই প্রতিদ্বন্দ্বিতা করা হয়।

সুষ্ঠু ও অবাধ নির্বাচনের ফলাফল মেনে নেওয়ার মন মানসিকতা থাকা খুবই স্বাভাবিক।

মেয়র বিজিতদের ধন্যবাদ জানান এবং নির্বাচিতদের ধৈর্য ও সহনশীল হওয়ার পরামর্শ দেন। তিনি আশা করেন নির্বাচিতরা ডাক্তারদের আশা আকাঙ্ক্ষা পূরণে সক্ষম হবেন।

মেয়র বলেন, ডাক্তারি পেশার চেয়ে মহৎ ও মানবিক পেশা দ্বিতীয়টি আর নেই। এ পেশার সাথে সাধারণ মানুষের নিবিড় একটা সম্পর্ক রয়েছে। ডাক্তার রোগীদের আশা-ভরসার শেষ ঠিকানা। ডাক্তারদের আচার-আচরণ, ব্যবহার ও কথা-বার্তায় মাধুর্য থাকলে রোগীরা উৎসাহিত ও অনুপ্রাণিত হয়।

সৌজন্য সাক্ষাতকালে বিএমএর নির্বাচিত সভাপতি অধ্যাপক ডা. মুজিবুল হক খান, সাধারণ সম্পাদক মো. ফয়সল ইকবাল চৌধুরী, সহ সভাপতি ডা. সেলিম আকতার চৌধুরী, সহ সভাপতি ডা. মনোয়ারুল হক শামীম, কোষাধ্যক্ষ ডা. মো. আরিফুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. রবিউল করিম, সাংগঠনিক সম্পাদক ডা. এসএম মুইজুল আকবর চৌধুরী, বিজ্ঞান বিষয়ক সম্পাদক ডা. নুর হোসেন ভূঁইয়া শাহীন, দপ্তর সম্পাদক ডা. আবুল হোসেন শাহীন, প্রচার ও জনসংযোগ সম্পাদক ডা. প্রণব কুমার দত্ত, সমাজসেবা সম্পাদক ডা. মো. আবুল কাশেম, সাংস্কৃতিক সম্পাদক ডা.সত্যজিত রায়, গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক ডা. নুর উদ্দিন জাহেদ, সদস্য অধ্যাপক ডা. মাহাবুব আলম, অধ্যাপক ডা. প্রদীপ কুমার দত্ত, অধ্যাপক ডা. আকবর হেসেন ভূঁইয়া, ডা. প্রীতি বড়ুয়া, ডা. অসীম কুমার চৌধুরী, ডা. এএসএম শাহেদ পারভেজ খান, ডা. রিজোয়ান রেহান, ডা. শাহ আলম সবুজ, ডা. হোসেন আহমদ, ডা. কামাল উদ্দিন মজুমদার উপস্থিত ছিলেন।

** ডা. মুজিবুলের বেশি ৯৯২, ফয়সলের ১৩০৯

** নাছির সমর্থিত মুজিব-ফয়সল প্যানেল জয়ী

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৬

এআর/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।