bangla news

চট্টগ্রাম কলেজ ’৯৭ ব্যাচের প্রস্তুতি সভা

230 |
আপডেট: ২০১৫-১০-২৬ ৭:১৮:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম কলেজ উচ্চমাধ্যমিক ১৯৯৭ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে নগরীর একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম: চট্টগ্রাম কলেজ উচ্চমাধ্যমিক ১৯৯৭ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।  রোববার বিকেলে নগরীর একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে আগামী ডিসেম্বর মাসে অনুষ্ঠিতব্য পুনর্মিলনীর নানা দিক নিয়ে আলোচনা করা হয়। পাশাপাশি খাদ্য, অর্থ ও প্রচার-প্রকাশনা উপকমিটি গঠিত হয়। এছাড়া আগামী সভায় উপকমিটিগুলোকে বাজেট উপস্থাপনের অনুরোধ করা হয়।

সভায় উপস্থিত ছিলেন ’৯৭ ব্যাচের ছাত্র সিনিয়র সহকারী জজ জাহেদ সাইফুল এলাহী, আবাসন প্রতিষ্ঠান সিপিডিএলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইফতেখার হোসেন, ডা. রবিউল আলম, কোটস বাংলাদেশের ম্যানেজার মো. জাহেদ আল করিম, ব্যবসায়ী সালাহউদ্দিন, সাংবাদিক নাসির উদ্দিন হায়দার, বায়েজিদ স্টিলের কর্মকর্তা আমজাদ হোসেন, ব্যাংকার মহসিন আহমেদ, আবদুল্লাহ আল মামুন, ইদ্রিস চৌধুরী অপু ও রাশেদ প্রমুখ।

৯৭ ব্যাচের শিক্ষার্থীরা ফেসবুক পেজ ‘চিটাগাং কলেজ ৯৭’তে গিয়ে ফরম পূরণের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন। রেজিস্ট্রেশনের শেষ সময় ১৫ নভেম্বর।  যোগাযোগ করা যাবে ডা. রবিউল (০১৭১১১২৯৭৯৮) ও আমজাদ হোসেনের (০১৭১৩১৬১৫৩৫) সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৫
আইএসএ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-10-26 07:18:00