ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে যুবকের মস্তকবিহীন লাশ উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, জুন ৩, ২০১৪
চট্টগ্রামে যুবকের মস্তকবিহীন লাশ উদ্ধার ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানার বেড়িবাঁধ এলাকা থেকে সাইফুল ইসলাম (৩৫) নামে এক যুবকের মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ২টার দিকে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ লাশটি উদ্ধার করে।



নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত বাংলানিউজকে বলেন, রাতের অন্ধকারে দুর্বৃত্তরা সাইফুলকে জবাই করে লাশ সাগর পাড়ে ফেলে গেছে বলে ধারণা করছি। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করেও তার মাথাটি পাওয়া যায়নি।

পুলিশ সূত্রে জানা গেছে, সাইফুলের বাড়ি পটিয়ায়। তিনি হালিশহর এলাকায় তেলের ব্যবসা করেন। সোমবার বিকেল থেকে তিনি নিখোঁজ ছিলেন।

মঙ্গলবার দুপুরে বেড়িবাঁধ এলাকার স্থানীয় লোকজন গলাকাটা একটি লাশ পড়ে থাকার বিষয়ে থানায় খবর দেন। একই সময় সাইফুলের ভাই হালিশহর থানায় এসে তার ভাই নিখোঁজ থাকার বিষয়টি পুলিশকে জানান। হালিশহর থানা পুলিশ পাহাড়তলীতে এক যুবকের লাশ উদ্ধারের বিষয়টি জানিয়ে তাকে সেখানে পাঠান।

অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত বাংলানিউজকে বলেন, পরণের গেঞ্জি, প্যান্ট এবং শরীরের দাগ দেখে সাইফুলের ভাই লাশ শনাক্ত করেন। লাশটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। সম্ভবত মাথাটি শরীর থেকে আলাদ‍া করে সাগরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় পাহাড়তলী থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৭৩৩ঘণ্টা, জুন ০৩,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa