ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

চট্টগ্রাম প্রতিদিন

লোহাগাড়ায় মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪-০৬-০৩ ০৪:৫২:০০ পিএম
লোহাগাড়ায় মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১০ ছবি: প্রতীকী

চট্টগ্রাম: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট গেইট এলাকায় দুইটি যাত্রীবাহী মাইক্রোবাসের (হাইস) মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।



আহতদের মধ্যে ২ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, ১ জনকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বাকিদের স্থানীয় কয়েকটি ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

চুনতি পুলিশ ফাঁড়ির পরিদর্শক এসআই নুরুল আলম বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থলে পৌছানোর আগেই আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়ি দু’টি পুলিশ হেফাজতে রয়েছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মব্যরত ডাক্তার মো. জুয়েল বাংলানিউজকে বলেন, ‘গুরুতর আহত অবস্থায় মো. আকতার (৪৫) নামে একজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হচ্ছে। ’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির কর্তব্যরত নায়েক আবুল বাশার বাংলানিউজকে বলেন,‘এক প্রাথমিক বিদ্যালয় শিক্ষকসহ দুইজনকে দুপুর একটার দিকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদের একজন ২৬ নম্বর এবং অন্যজন ১৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। ’

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ৩, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa