ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শতদল ক্লাবের ক্রিকেট কমিটি গঠন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
শতদল ক্লাবের ক্রিকেট কমিটি গঠন ...

চট্টগ্রাম: সিজেকেএস-ইস্পাহানী আয়োজিত চলমান প্রথম বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহণকারী ক্রীড়া সংগঠন শতদল ক্লাবের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ক্রিকেট কমিটি গঠন করা হয়।  

ক্রীড়া সংগঠক, এসএসআর প্রপার্টিজ এর কর্ণধার সীমান্ত বড়ুয়াকে ক্রিকেট কমিটির চেয়ারম্যান, তুষার বড়ুয়াকে কো-চেয়ারম্যান, মোহাম্মদ মনসুরুল হককে প্রশিক্ষক নির্বাচিত করা হয়।

সদস্যরা হলেন- মুজিবুল হক সিদ্দিকী বাচ্চু, মীর নওশের আলী টিপু, মোহাম্মদ লোকমান, মোহাম্মদ হারুন, মোহাম্মদ আহমদ হোসেন, মোহাম্মদ নাছির, মোহাম্মদ হানিফ, সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীর, সুমন দে, আব্দুল মোমেন বাবু, জাহাংগীর মোস্তফা, মোহাম্মদ নাজিমউদ্দিন, আবু মোহাম্মদ সাইফুল ইসলাম চৌধুরী, অসীম দেওয়ানজি, শ্রী তপন, হাজী ইদ্রিস বাবুল, শাহাবুদ্দীন জাহাংগীর, মোহাম্মদ আইয়ূব আলী টুকু, আহসান হাবীব ছোটন, মোহাম্মদ মাহররম হোসাইন, মোস্তফা কামাল বাবলু, আব্দুল মান্নান, আবু মোহাম্মদ মহসিন চৌধুরী, আসহাব রসুল চৌধুরী জাহেদ, মোহাম্মদ নাহিদুল আলম, ডাক্তার কামরুদ্দীন চৌধুরী সোয়েব, মোহাম্মদ ইমতিয়াজ বাবলা, মোহাম্মদ শামীম আজাদ রুবেল, মোহাম্মদ ইসফাক প্রমুখ।

আসন্ন প্রথম বিভাগ ক্রিকেট লীগে শতদল ক্লাবের সার্বিক সাফল্য এবং সফলতা কামনা করে কমিটির চেয়ারম্যান সবাইকে খেলা উপভোগ করার আমন্ত্রণ জানান।

 

তিনি অনুশীলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের মাঝে ক্লাবের জার্সি বিতরণ করেন এবং কঠোর অনুশীলনের পরামর্শ দেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৪
এসএস/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।