ঢাকা, রবিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম থেকে প্রতিমন্ত্রী হচ্ছেন ওয়াসিকা ও নজরুল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
চট্টগ্রাম থেকে প্রতিমন্ত্রী হচ্ছেন ওয়াসিকা ও নজরুল  ...

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান মন্ত্রিসভায় আরও কয়েকজন নতুন সদস্যের শপথগ্রহণ হবে শুক্রবার (০১ মার্চ)।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সংরক্ষিত নারী আসনের ৫০ জন সংসদ সদস্য শপথ গ্রহণ করেছেন গত বুধবার।

এরপর মন্ত্রিসভা সম্প্রসারণের উদ্যোগ নেওয়া হয়। বর্তমান মন্ত্রিসভায় প্রধানমন্ত্রীসহ পূর্ণ মন্ত্রী ২৬ জন এবং প্রতিমন্ত্রী ১১ জন।
নতুন করে মন্ত্রিসভায় যুক্ত হচ্ছেন চট্টগ্রামের দুইজন সহ মোট ৮ জন প্রতিমন্ত্রী।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে মন্ত্রী পরিষদ সচিব মো. মাহবুব হোসেন ফোন করে চট্টগ্রামের ওয়াসিকা আয়শা খান এমপি ও নজরুল ইসলাম চৌধুরী এমপি-কে শপথ গ্রহণের জন্য আমন্ত্রণ জানিয়েছেন।  

জানা গেছে, বর্ধিত মন্ত্রিসভায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এবং নজরুল ইসলাম চৌধুরী এমপি শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করবেন।

চন্দনাইশ আসন থেকে তিনবার নির্বাচিত এমপি নজরুল ইসলাম চৌধুরী বলেন, আমাকে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের জন্য মন্ত্রী পরিষদ থেকে ফোন করা হয়েছে।  

সংরক্ষিত নারী আসন থেকে তিনবার নির্বাচিত এমপি ওয়াসিকা আয়শা খানও প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার জন্য মন্ত্রী পরিষদ থেকে ফোন পাওয়ার কথা জানান।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, মার্চ ০১, ২০২৪ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।