ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বঙ্গবন্ধু টানেল শুধু পতেঙ্গা নয় চট্টগ্রামকে নতুন পরিচয় দিয়েছে: লতিফ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
বঙ্গবন্ধু টানেল শুধু পতেঙ্গা নয় চট্টগ্রামকে নতুন পরিচয় দিয়েছে: লতিফ ...

চট্টগ্রাম: কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল শুধু পতেঙ্গা নয় পুরো চট্টগ্রামকে বিশ্বে নতুন পরিচয় দিয়েছে মন্তব্য করে চট্টগ্রাম-১১ (বন্দর- পতেঙ্গা) আসনে নৌকার প্রার্থী এমএ লতিফ বলেছেন, প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাতেই নৌকায় ভোট দিতে হবে।  

উত্তর পতেঙ্গা ৪০ নম্বর ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী টানা তিনবারের নির্বাচিত সংসদ সদস্য এম আবদুল লতিফের নির্বাচনী গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

 

তিনি বলেন, সারা দেশে প্রধানমন্ত্রীর উপহারের ১০টি নতুন মডেল স্কুল অ্যান্ড কলেজ নির্মাণের মধ্যে দুইটি নির্মাণের কাজ চলছে উত্তর ও দক্ষিণ পতেঙ্গায়। তা ছাড়া ফ্লাইওভার, পতেঙ্গা কনটেইনার টার্মিনাল, আউটার রিং রোড, মহিউদ্দিন চৌধুরী এক্সপ্রেসওয়ে, বঙ্গবন্ধু টানেলসহ অনেক উন্নয়নকাজ সম্পন্ন হয়েছে।

বে টার্মিনালসহ অনেক প্রকল্প বাস্তবায়নাধীন রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার এসব উন্নয়নের কৃতজ্ঞতার ঋণ শোধ করতে নৌকা মার্কায় ভোট দিয়ে সরকার গঠনের সুযোগ দেওয়ার দিতে হবে।  

দেশের অধিকতর গুরুত্বপূর্ণ, হৃৎপিণ্ড খ্যাত বন্দর পতেঙ্গার আমার এই আসনের প্রতি মাননীয় প্রধানমন্ত্রীর সজাগ দৃষ্টি, পরিকল্পিত পরিকল্পন ও গভীর ভালোবাসা রয়েছে। এই এলাকার উন্নয়ন হলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়। তাই এই অনিবার্য গুরুত্বপূর্ণ এই চট্টগ্রামের অসমাপ্ত কাজ শেষ করতে আসুন সবাই সপরিবারে নৌকা মার্কায় ভোট দিই।  

গণসংযোগটি কেইপিজেড থেকে শুরু করে পূর্ব কাটগড় বাজারে শেষ হয়। এতে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ এবং স্বাধীনতা নারী শক্তি’র নেতৃবৃন্দ অংশ নেন।  

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।