ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
শেখ হাসিনার উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে: নাছির

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন বলেছেন, আমাদের হারাবার কিছুই নেই। আমরা বঙ্গবন্ধুর জাতীয় চারনেতাসহ হাজার হাজার নিবেদিত প্রাণ নেতাকর্মীকে হারিয়েছি।

তারপরও আমাদের বিজয় রথ থামেনি। এই বিজয় রথের জয়যাত্রা অব্যাহত রাখতে এখন থেকে মানুষের ঘরে ঘরে যেতে হবে।
মিথ্যা প্রচারণা ও গুজব প্রতিরোধের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।  

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে ইয়াকুব আলী বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৩৩ নম্বর ফিরিঙ্গী বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।  

জনগণই আওয়ামী লীগের ক্ষমতার উৎস জানিয়ে আ জ ম নাছির উদ্দিন বলেন, আওয়ামী লীগ উপমহাদেশের প্রধানতম রাজনৈতিক সংগঠন। আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে এবং বিদায়ও হয়েছে। কিন্তু আওয়ামী লীগ ধ্বংস হয়নি। বার বার জনগণের আস্থা ও ভরসা পুনরুদ্ধার করেছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলার শক্তি আওয়ামী লীগের আছে। কেননা রাজপথই আমাদের শক্তি। আগামী নির্বাচন পর্যন্ত আমরা জনগণকে সঙ্গে নিয়ে রাজপথেই থাকবো এবং ইনশাআল্লাহ জনগণের রায় নিয়ে ধারাবাহিক চতুর্থবারের মত ক্ষমতায় থাকবোই।  

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, বিএনপি রাষ্ট্র সংস্কারের দোহাই দিয়ে রাজপথ গরম করতে চায় কিন্তু তারা জানে না যে, সবার আগে তাদের দলের সংস্কার না হলে কোন দিন রাষ্ট্রীয় ক্ষমতার মুখ দেখবে না। আওয়ামী লীগ জনগণের ভালোবাসা ও আস্থায় ধারাবাহিকভাবে তৃতীয়বারের মতো ক্ষমতায় আছে এবং দেশের উন্নয়ন অভিযাত্রা চলমান রেখেছে। এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ছাড়া আর কোন বিকল্প নেই।

স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে আব্দুল হাইয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, এম. জহিরুল আলম দোভাষ,  আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, উপদেষ্টা মন্ডলীর সদস্য সফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ ও শফিক আদনান প্রমুখ।

ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের সর্র্বসম্মতিক্রমে কন্ঠ ভোটে বাবু স্বপন কুমার মজুমদার সভাপতি ও ফারুক আহমদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩ 
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।