ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোটরসাইকেল আটকে চাঁদা দাবি, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
মোটরসাইকেল আটকে চাঁদা দাবি, গ্রেফতার ২

চট্টগ্রাম: নগরের পাঁচলাইশ থেকে ঘুরতে যাওয়ার কথা বলে বন্ধুর মোটরসাইকেল নিয়ে যায় আরেক দুই বন্ধু । পরে সে মোটরসাইকেল ফেরত চাইলে এক লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়।

এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে হাটহাজারী রউফাবাদ এলাকা থেকে আটক করা হয়।

পরে তাদের কাছ থেকে ভুক্তভোগীর ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।  

আটককৃতরা হলেন, পাঁচলাইশ এলাকার মান্নান বেকারী গলির আক্তার হোসেনের ছেলে ইমতিয়াজ সিয়াম (২১) ও তার সহযোগী জয়নাল।

জানা যায়, গত ৩১ জানুয়ারি পাঁচলাইশের আতুরার ডিপো খাবার মেলার দোকানের সামনে থেকে ইমতিয়াজ সিয়াম (২১) ও মোস্তাকিম জুবায়ের শিহাব (২২) তাদের বন্ধু আরিফুল ইসলাম সৈকতের কাছ থেকে তার মোটরসাইকেলটি এক ঘণ্টার জন্য নিয়ে যায়।

পরে তাদেরকে সৈকত ফোন করে মোটরসাইকেলটি ফেরত চাইলে এক লাখ ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। পরে গত ২ ফেব্রুয়ারি শিহাব সৈকতকে পাঁচলাইশ বিবিরহাটের আজাদ কমিউনিটি সেন্টারে ডেকে নিয়ে যায়। সেখানে তাকে কয়েকজন মিলে বেঁধে রাখে ।  

সর্বশেষ গতকাল রাতে সিয়াম ও শিহাব চাঁদা দিয়ে মোটরসাইকেল আনার কথা বললে সৈকত রাত বারোটায় রউফাবাদ এলাকায় যান। এ সময় সেখানে হাতেনাতে সিয়াম ও জয়নাল নামে তার এক সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় অপর দুই অভিযুক্ত নুরুল বশর বিপুল ও মোস্তাকিম জুবায়ের শিহাব পলাতক রয়েছে।  

পাঁচলাইশ থানার এসআই নরুল আমিন বাংলানিউজকে বলেন, মোটরসাইকেল উদ্ধার করে দুইজনকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত আরও দুই আসমি পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।