ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএলে খুলনার হয়ে খেলবেন তামিম

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
বিপিএলে খুলনার হয়ে খেলবেন তামিম

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরবর্তী আসর শুরু হবে জানুয়ারির প্রথম সপ্তাহে। এর মধ্যেই টুর্নামেন্টের আমেজ পাওয়া যাচ্ছে।

দল গুছিয়ে নিচ্ছে অংশ নেওয়া ফ্র্যাঞ্চাইজিগুলো। এবার খুলনা টাইগার্স জানিয়েছে, তামিম ইকবাল খেলবেন তাদের হয়ে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে তামিমকে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে খুলনা। আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট। তবে তার আগে একজন করে দেশি ক্রিকেটার সরাসরি চুক্তিতে অন্তর্ভূক্ত করার সুযোগ রেখেছে বিপিএল গভর্নিং কাউন্সিল।  

সিলেট স্ট্রাইকার্স মাশরাফি বিন মর্তুজা ও ফরচুন বরিশাল সাকিব আল হাসানকে নিজেদের করে নেয়। এবার তামিমের বিষয়টি জানালো খুলনা। এর আগের আসরে তিনি খেলেছেন মিনিস্টার ঢাকার হয়ে। বিপিএলে এবারই প্রথম খুলনার হয়ে খেলবেন তামিম।

একজন করে দেশি ক্রিকেটার ড্রাফটের আগে অন্তর্ভূক্ত করা গেলেও বিদেশিদের ক্ষেত্রে নেই কোনো নির্দিষ্ট বাধ্যবাধকতা। একই সময়ে আরও কয়েকটি ফ্র্যাঞ্চাইজি লিগ চলবে। ভালো মানের বিদেশি তারকা আনতে এই নিয়মে ছাড় দিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।